• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১ সেপ্টেম্বর, ২০১৯

বহিস্কৃত অধ্যক্ষের পূর্ণবহাল আদেশ বাতিলের দাবীতে ছাত্র-ছাত্রীদের মানববন্ধন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ
কলেজের অর্থ আত্মসাৎ সহ নানা অনিয়মে জড়িত অভিযোগে সরকারী এম ইউ কলেজের বহিস্কৃত অধ্যক্ষ মাহবুবার রহমানের পূর্নবহাল আদেশ বাতিলের দাবীতে ঝিনাইদহের কালীগঞ্জে মানববন্ধন করেছে ছাত্রছাত্রীরা। শনিবার সকালে সাধারন ছাত্রছাত্রীরা কলেজ গেট সম্মুখে ঢাকা-খুলনা মহাসড়কে এ মানববন্ধন করে।

এতে কলেজের শত শত ছাত্রছাত্রী ব্যানার ফেস্টুন সহকারে মানববন্ধনে অংশ নিয়ে ওই দূর্নিতীবাজ অধ্যক্ষের পূর্ণবহালের আদেশ বাতিলের দাবী জানান। মানববন্ধনে অংশ নেওয়া সরকারী মাহতাব উদ্দিন ডিগ্রী কলেজের সাধারন ছাত্রছাত্রীরা জানায়, তাদের কলেজের অধ্যক্ষ মাহবুবার রহমান একজন দূর্ণিতীপরায়ন ব্যাক্তি। ইতঃপূর্বে কলেজ ফান্ডের অর্থ আতœসাৎ, অর্থ বানিজ্য করে শিক্ষক নিয়োগ সহ নানা অনিয়মের অভিযোগে কলেজ পরিচালনা কমিটি তাকে অধ্যক্ষ পদ থেকে বহিস্কার করে। সেই থেকেই তিনি কলেজের বাইরে আছেন।

সম্প্রতি চলতি বছরে অত্র কলেজটি সরকারী করনের স্বীকৃতি পেয়েছে। তাই ব্যাক্তি স্বার্থেই ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে ম্যানেজ করে ওই অধ্যক্ষ তার স্বপদে পূর্ণবহালের আদেশ নিয়ে আবারো কলেজে প্রবেশ করার চেষ্টা করছে। ছাত্রছাত্রীরা আরো জানায়, বর্তমানে কলেজের শৃংখলা ও লেখাপড়ার মান যথেষ্ট ভাল।

কিন্তু ওই অধ্যক্ষ মাহবুবা রহমান আবারো যোগদান করলে কলেজের শিক্ষক, কর্মচারী ও ছাত্রছাত্রীদের মতানৈক্য সৃষ্টি হয়ে ক্যাম্পাস অশান্ত হতে পারে। তাই তার পূণর্বহালের আদেশটি বাতিলের দাবীতে রাস্তায় নেমেছেন ছাত্রছাত্রীরা।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর
error: Content is protected !!