• ঢাকা
  • সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২২ আগস্ট, ২০১৯
সর্বশেষ আপডেট : ২২ আগস্ট, ২০১৯

হাজীগঞ্জে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :
হাজীগঞ্জে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের ২৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। “উন্নয়ন, সুশাসন ও মানবাধিকার প্রতিষ্ঠায় ইসলাম-ই একমাত্র সমাধান” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বৃহস্পতিবার বিকালে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের উপজেলা শাখার অস্থায়ী কার্যালয়ে সমাবেশ, র‌্যালী, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের জেলা দপ্তর সম্পাদক হাফেজ নূরে আলম সিদ্দিকী। প্রধান অতিথির তার বক্তব্যে বলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সৎ, যোগ্য ও আল্লাহ ভীরু নেতৃত্ব তৈরির জন্য কাজ করে যাচ্ছে। যারা ইসলাম, দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষা এবং দেশ ও জাতীর উন্নয়নে কাজ করবে।

তিনি বলেন, আজ যুব সমাজ মাদক, ইভটিজিংসহ সামাজিক অপরাধে জড়িয়ে পড়ছে, যা ভবিষ্যতের জন্য অশনি সংকেত। এ থেকে মুক্তি পেতে হলে কোরআন ও হাদিসের আলোকে জীবন পরিচালনা করতে হবে। তার জন্য একটি সুন্দর প্লাটফ্রম হলো ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের উপজেলা সভাপতি মো. আরিফুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল বাকীর সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন, উপজেলা সহ-সভাপতি হাফেজ শাহজালাল মোল্লা, সাংগঠনিক সম্পাদক আবু মূসা, অর্থ সম্পাদক আলামিন হোসেন লিয়ন, প্রচার সম্পাদক সাজেদুজ্জামান নোমান, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আকতার হোসাঈন, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মুকবুল আহমেদ, স্কুল বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

এ সময় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের উপজেলা, ইউনিয়ন ও পৌর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, ইসলামী আন্দোলন বাংলাদেশ বাংলাদেশের একটি ধর্ম-ভিত্তিক রাজনৈতিক দল। এই দলটির বর্তমান প্রধান হচ্ছেন চরমোনাইয়ের পীর মাওলানা সৈয়দ রেজাউল করীম। ইসলামী আন্দোলন বাংলাদেশের ৮টি সহযোগি সংগঠন রয়েছে। এর মধ্যে অন্যতম হচ্ছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • অন্যান্য এর আরও খবর
error: Content is protected !!