• ঢাকা
  • সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ আগস্ট, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৮ আগস্ট, ২০১৯

হাটহাজারীতে অনৈতিক কর্মকান্ডে লিপ্ত অবস্থায় স্থানীয় জনতার হাতে ধৃত ২

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মাহমুদ আল আজাদ হাটহাজারী(চট্টগ্রাম)প্রতিনিধি:
চট্টগ্রামের হাটহাজারী পৌরসভার পশ্চিম আলমপুর এলাকার নির্জন একটি ঘর থেকে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় এক নারী ও এক পুরুষকে আটক করেছে আদর্শগ্রামের স্থানীয় লোকজন। শনিবার(১৭ আগষ্ট)দিবাগত রাত ১২টার দিতে পাহাড়ের পাদদেশে নির্জন একটি বসতঘর থেকে তাদের আটক করে থানা পুলিশে সোপর্দ করে দেয় স্থানীয় জনগন। আটককৃত ব্যক্তিদ্বয় হল পূর্ব ধলই রহিম মুহুরীর বাড়ীর ফজলুল ইসলামের পুত্র শহিদুল ইসলাম(৪৭) ও পশ্চিম আলমপুর শাফী মিদারের বাড়ীর নুর আহমদ হোসেনের স্ত্রী রুবি আক্তার (৩৬)।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশ বরাত জানা যায়, পশ্চিম আলমপুর পাহাড়ের পাদদেশে নির্জন একটি জায়গায় রুবি বসবাস করে। তার আশপাশে কোন বসতঘর নাই। দীর্ঘদিন যাবৎ বিভিন্ন পুরুষের সাথে অবৈধ মেলামেশা করে তার বসতঘরে। রুবির স্বামী অপর একটি সংসারে থাকে। তার কাছে তেমন আসেনা। এ সুযোগে বিভিন্ন সময় তার নিজ ঘরে পর পুরুষের আড্ডা প্রতি নিয়ত লেগেই থাকে। এলাকার জনগনের দৃষ্টি পড়লে দীর্ঘদিন পাহারা দেয় রুবিকে। হঠাৎ গতকাল শনিবার রাত সাড়ে এগারোটা টার দিকে অপরিচিত এক যুবক তার ঘরে ডুকলে কিছুক্ষন পর স্থানীয় এক/দেড়শ লোকজন সেখানে গিয়ে তাদের দুজনকে অন্তরঙ্গ অবস্থায় আটক করে। পরে থানায় খবর দিলে থানা পুলিশের এ এস আই এনায়েত উল্লাহ সঙ্গীয় ফোর্স নিয়ে আসলে স্থানীয় জনগন তাদের কাছে আটককৃত ব্যক্তিদ্বয়কে সোপর্দ করে।

এ বিষয়ে জানতে চাইলে হাটহাজারী মডেল থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, অনৈতিক কাজে লিপ্ত ২ জনকে স্থানীয় লোকজন আটক করে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের থানায় নিয়ে আসে। তাদের বিরুদ্ধে আইনানুগত ব্যবস্থা নেয়া হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!