• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৬ মে, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৬ মে, ২০১৯

মতলব উত্তর থানা পুলিশের বিশেষ অভিযানে আটক ৩

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মতলব উত্তর ব্যুরো :
মতলব উত্তর থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে ৮৫ পিস ইয়াবা ও মাদক বিক্রিত নগদ ৭হাজার ৮৮৫ টাকা’সহ ২ কুখ্যাত মাদক ব্যবসায়ী এবং দুই ওয়ারেন্টের আসামী গ্রেপ্তারকরা হয়।
বিশেষ অভিযানের প্রথম দিনে পৃথক পৃথক অভিযানে মতলব উত্তর থানা পুলিশ ৮৫ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রয়লদ্ধ নগদ ৭হাজার ৮৮৫ টাকা’সহ ২ কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তন্মধ্যে ধৃত এক আসামীর বিরুদ্ধে থানায় মাদক মামলার একটি গ্রেপ্তারী পরোয়ানা মূলতবী ছিল। এছাড়া মুক্তিরকান্দি এলাকা থেকে গ্রেপ্তার করা হয় মাদক মামলার আরও এক গ্রেপ্তারী পরোয়ানাধারী পলাতক আসামীকে।
২৫ মে রাত আনুমানিক দেড়টায় গোপন সংবাদের ভিত্তিতে এসআই নাহিদ হোসেনের নেতৃত্বে এএসআই আনিসুর রহমান ও এএসআই কাজী হাবিবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ ফতেপুর পশ্চিম ইউনিয়নের রাড়িকান্দি গ্রামে অভিযান চালিয়ে ১৫ পিস ইয়াবাসহ মাদক কারবারী স্বপন (৩৬)’কে গ্রেপ্তার করে। সে রাড়িকান্দি গ্রামের আমির হোসেনের ছেলে। ধৃত স্বপন ২০১৮ সনের জানুয়ারী মাসে সরকারপাড়া থেকে ২০ পিস ইয়াবা উদ্ধারের ঘটনায় ঐ সময় তার বিরুদ্ধে দায়েরকৃত মতলব উত্তর থানার মামলা নং-১৫(০১)১৮, ধারা-১৯৯০ ইং সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) এর ৯(ক)/২৫ বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে।
এদিকে এসআই মিজানুর রহমানের নেতৃত্বে এএসআই কাওসার হামিদ, এএসআই আবুল কালাম ও এএসআই সোহাগ মল্লিক ফোর্স সহ একই দিন অর্থাৎ ২৫ মে বিকেল আনুমানিক সোয়া ৬টায় গোপন সূত্রে প্রাপ্ত সংবাদের ভিত্তিতে দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের পূর্ব পাশের বেড়িবাঁধের উপর অভিযান চালিয়ে কুখ্যাত মাদক ডিলার ও ৩টি মাদক মামলার আসামী কামাল হোসেন (৪০)’কে ৭০ পিস ইয়াবা সহ হাতেনাতে গ্রেপ্তার করেছে। সে মোহনপুর খালাসী বাড়ীর মৃত নুরুল ইসলামের পুত্র। তার বিরুদ্ধে থানায় একটি জিআর গ্রেপ্তারী পরোয়ানা পেন্ডিং ছিল। উক্ত ওয়ারেন্টের আসামী হিসাবে তাকে গ্রেপ্তার করা কালে দেহ তল্লাশীর সময় তার কাছ থেকে উল্লেখিত ৭০ পিস ইয়াবা এবং ইয়াবা বিক্রয়লদ্ধ নগদ ৭হাজার ৮৮৫ টাকা পাওয়া গেলে তা আলামত হিসাবে জব্দ করা হয়। ধৃত কামালের বিরুদ্ধে মাদক আইনে কুমিল্লা জেলার হোমনা থানার মামলা নং-৪(২)১৮, একই জেলার কোতয়ালী মডেল থানার মামলা নং-৪৬(১১)২০০৯, এবং ডিএমপি শাজাহানপুর থানার মামলা নং-৮ (১০) ১৫ বিচারাধীন রয়েছে।
মাদক উদ্ধারের দুটি ঘটনায় ধৃত দুই মাদক কারবারীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে।
এছাড়া এএসআই কাজী হাবিবুর রহমান ও এএসআই আনিসুর রহমানের নেতৃত্বে মতলব উত্তর থানা পুলিশের অপর একটি টিম মুক্তিরকান্দি গ্রামে ২৫মে রাতে অভিযান চালিয়ে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার মাদক জিআর-৬১০/১২ মামলার পলাতক ওয়ারেন্টের আসামী সুমন দেবনাথ (৩০)’কে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করেছে। সে মুক্তিরকান্দি গ্রামের মৃত সুধাংশু দেবনাথের পুত্র।
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান জানান, মাদক নির্মূলে টিম মতলব উত্তর পুলিশ সর্বাত্মক অভিযান চালাচ্ছে। এ অভিযান অব্যাহত থাকবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব উত্তর এর আরও খবর
error: Content is protected !!