• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৬ মে, ২০২৪
সর্বশেষ আপডেট : ৬ মে, ২০২৪

হাজীগঞ্জে ৮ বছরের সাজাপ্রাপ্ত শীর্ষ ডাকাত সর্দার শিপন গ্রেফতার

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
পুলিশের হাতে আটক শীর্ষ ডাকাত সর্দার, সাজাপ্রপ্ত আসামী ডাকাত সর্দার শিপন

হাজীগঞ্জে ৮ বছরের সাজাপ্রাপ্ত ও ২ মামলার ওয়ারেন্টভুক্ত আন্তঃজেলা ডাকাত সর্দার শিপনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৫ মে) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। এর আগে গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকালে তাকে পৌরসভাধীন বলাখাল বাজার সংলগ্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, শিপন উপজেলার দ্বাদশগ্রাম ইউনিয়নের নাসিরকোট গ্রামের আমির কাজীর ছেলে। সে হাজীগঞ্জসহ চাঁদপুর জেলা ও প¦ার্শবর্তী বিভিন্ন জেলায় ডাকাতি করে থাকে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এর মধ্যে একটি মামলায় আদালত কর্তৃক তার ৮ বছরের সাজা ও দুইটি মামলার ওয়ারেন্ট রয়েছে।

শিপন পালিয়ে থাকার কারণে এবং তার সোর্সের মাধ্যমে খবর পাওয়ায় পুলিশ দীর্ঘদিন ধরে তাকে গ্রেফতার করতে না পারলেও শেষ রক্ষা হয়নি। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকালে তাকে হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল বাজার সংলগ্ন এলাকা থেকে গ্রেফতার করেন, হাজীগঞ্জ থানার এসআই নাজিম উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ জানান, শনিবার তাকে আদালতে সোপর্দ করলে আদালত তার জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেয়। তিনি বলেন, তার দেওয়া তথ্যগুলো যাচাই এবং তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর
error: Content is protected !!