• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৬ মার্চ, ২০২৪
সর্বশেষ আপডেট : ১৬ মার্চ, ২০২৪

হাজীগঞ্জে আল-আমিন অয়েল মিলসের উদ্বোধন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

হাজীগঞ্জে দোয়া ও ইফতার মাহফিলের মধ্য দিয়ে মেসার্স আল-আমিন অয়েল মিলসের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেলে হাজীগঞ্জ বাজারস্থ স্টেশন রোডে অয়েল মিলসে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিল শেষে বিদ্যুতের সুইচ টিপে আনুষ্ঠানিক ভাবে এ সরিষার তৈল ও সরিষার খৈল মিলের উদ্বোধন করেন অতিথিবৃন্দ।

মেসার্স আল-আমিন অয়েল মিলসে সত্ত্বাধীকারী মো. নেছার আহম্মদ চৌধুরীর সার্বিক ব্যবস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মো. ফয়েজ আহমেদ চৌধুরী, হাজীগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান ইউসুফ প্রধানীয়া সুমন, হাটিলা পূর্ব ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এম. এ রহিম পাটওয়ারী।

এ সময় অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন, মনিরুজ্জমান মনির, আবু সুফিয়ান রানা, কাজী জসিম উদ্দিন, মাসুদ খাঁন, সাহাবউদ্দিন শাবু, মারুফ খাঁন রাসেল, মো. ইমাম হোসেন, সাইফুল হোসেন, ফয়সাল হাসানসহ অন্যান্য অতিথিবৃন্দ, ব্যবসায়ী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয়রা।

শতভাগ খাঁটির নিশ্চয়তা দিয়ে মেসার্স আল-আমিন অয়েল মিলসের সত্ত্বাধীকারী মো. নেছার আহম্মদ চৌধুরী বলেন, আমরা ঘানিতে ভাঙ্গানো খাঁটি সরিষার তৈল ও খৈল পাইকারি ও খুচরা বিক্রয় করে থাকি। আপনাদের (ভোক্তা) প্রতি অনুরোধ, একবার আমার মিলে উৎপাদিত আল-আমিন সরিষার তৈল ও খৈল কিনে পরীক্ষা করুন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!