• ঢাকা
  • রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩১ আগস্ট, ২০২৩
সর্বশেষ আপডেট : ৩১ আগস্ট, ২০২৩

চাঁদপুরে তিন হাজার পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
চাঁদপুর সদর উপজেলার হরিনা ফেরিঘাট এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ আলমাস শেখ (৪৫) নামে মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ।
বুধবার (৩০ আগস্ট) রাতে গোপন সংবাদের ভিত্তিতে ফেরিঘাটের জাহিদ হোটেলের সামনে পাকা রাস্তার ওপর থেকে তাকে আটক করা হয়।
আলমাস ঢাকা জেলার নবাবগঞ্জ থানার আজিজুর এলাকার মোঃ করিম শেখের ছেলে।
বৃহস্পতিবার (৩১ আগস্ট) সকালে পুলিশ সুপার কার্যালয় মিডিয়া সেল থেকে এসব তথ্য জানানো হয়।
পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাদক বিক্রেতা জানায়, সে দীর্ঘ দিন যাবৎ বিভিন্ন স্থান হতে ইয়াবা সংগ্রহ করে ঘটনাস্থলসহ বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের নিকট অবৈধভাবে মাদকদ্রব্য তথা ইয়াবা বিক্রয় করে আসছিল।
পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থল হতে তাকে আটক করে তার ডান হাতে থাকা একটি সাদা শপিং ব্যাগের ভিতর সাদা পলিথিনে সাদা রংয়ের কসটেপ মোড়ানো ৩০০০ পিস ইয়াবা ট্যাবলেট যার ওজন-৩০০ গ্রাম, মূল্য অনুমান ৯ লাখ টাকা উদ্ধার করে।
চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সাইফুল ইসলাম এর নির্দেশে এবং চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শেখ মুহসীন আলম এর তত্ত্বাবধানে অভিযান পরিচালনা করেন
থানার এসআই মোঃ লোকমান হোসেন, এএসআই মোঃ হেলাল, মোঃ শহিদুল্লাহসহ একটি চৌকস দল।
চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শেখ মুহসীন আলম জানান, আটক মাদক বিক্রেতার বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা করা হয়েছে। তাকে আজই আদালতে সোপর্দ করা হবে।
চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর সদর মডেল থানা। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!