• ঢাকা
  • বুধবার, ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ জানুয়ারি, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৭ জানুয়ারি, ২০২৩

চাঁদপুর সরকারি হাসপাতালের ডাঃ মনিরুল ইসলামের ইন্তেকাল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

স্টাফ রিপোর্টার :

আড়াই,শ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের জুনিয়র কনসালটেন্ট (সার্জারি) ডাক্তার মনিরুল ইসলাম ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি… রাজিউন)।

১৬ জানুয়ারি সোমবার ভোর সাড়ে পাঁচটায় হার্ট অ্যাটাক করে ঘুমের ঘর তার নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্মরত সকল চিকিৎসকদের মাঝে গভীর শোকের ছায়া নেমে আসে।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্মরত চিকিৎসকদের কাছে জানা যায় ডাক্তার মনিরুল ইসলাম পূর্ব থেকেই হার্টের রোগের সমস্যায় ভোগছিলেন। পূর্বেও তিনি ২বার স্ট্রোক করেছেন এবং তার হাটে দুটি রিং বসানো ছিলো।

সোমবার ভোর সাড়ে পাঁচটার দিকে চাঁদপুর সদর হাসপাতাল সংলগ্ন স্টাফ কোয়ার্টারের তার নিজ বাসায় ঘুমানো অবস্থায় হার্ট অ্যাটাক করলে খবর পেয়ে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার আসিবুল আহসান চৌধুরী তাকে চিকিৎসা সেবা দিতে যান। তখন তাকে অক্সিজেন দেওয়ার প্রয়োজন দেখে দ্রুত হাসপাতাল থেকে অক্সিজেন নিয়ে আসার পূর্বেই তিনি মৃত্যুবরণ করেন বলে জানা গেছে।

তার মৃত্যুর পর সোমবার সকাল সাড়ে ৯ টায় হাসপাতাল প্রাঙ্গনে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন, হাসপাতাল সংলগ্ন কালেক্টরেট জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোঃ মোশারফ হোসেন।

এতে স্থানীয় ব্যবসায়ী, হাসপাতালের চিকিৎসক, নার্স ও সকল পর্যায়ের স্টাফরা জানাজায় অংশ গ্রহন করেন।

জানাজা শেষে মরহুমের লাশ তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলার মুরাদনগরে নিয়ে যাওয়া হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর