• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১১ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ১১ ডিসেম্বর, ২০২১

টামটা উত্তরে নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী আলমগীর কবির পলাশের গণসংযোগ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

শাহরাস্তি উপজেলার টামটা উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী আলমগীর কবির মজুমদার পলাশ ১১ ডিসেম্বর শনিবার দিনব্যাপী পরানপুর ও দৈলবাড়ি পূর্ব ও দক্ষিন পাড়ায় গণসংযোগ করেন।

গণসংযোগকালে তার সফরসঙ্গি ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমীকলীগ, ছাত্রলীগসহ স্থানীয় মান্যগন্য ব্যাক্তিবর্গ। তার পিতা মরহুম হুমায়ুন কবিরের ন্যায় ইউনিয়নবাসীর দোয়া নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেওয়া স্বাধীনতার প্রতীক নৌকায় ভোট চান। তিনি জাতীয় সংসদীয় আসন চাঁদপুর- ৫ ( হাজিগঞ্জ- শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য ও অভিভাবক মেজর ( অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তমের আদর্শে আদর্শীত হয়ে ইউনিয়নবাসীর ভাগ্যে উন্নয়নে আর একটি মডেল ইউনিয়ন উপহার দিতে নৌকা প্রতীকে ভোট চাচ্ছেন।

নৌকা মার্কার পথসভা ও গণসংযোগ উপস্থিত ছিলেন আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তি। পথসভা শেষে বাজারে বিভিন্ন ব্যবসায়ীদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন ২৬ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীককে বিজয়ী করুন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!