• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ১ ডিসেম্বর, ২০২১

শাহরাস্তি পৌরসভার উদ্যোগে ক্রীড়া সামগ্রী বিতরণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোঃ হাবিবুর রহমান ভূঁইয়া:

শাহরাস্তিতে পৌরসভার উদ্যোগে নয়টি শিক্ষাপ্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। পৌরসভা কর্তৃক আয়োজিতরোববার শাহরাস্তি পৌরসভার হলরুমে এ ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।ওইদিন বাংলাদেশ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায় এবং সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী স্থানীয় সাংসদ মেজর অবঃ রফিকুল ইসলাম বীর উত্তমের পৃষ্ঠপোষকতায় এই সামগ্রী বিতরণ করেন পৌর মেয়র আলহাজ্ব আব্দুল লতিফ। এই সময় পৌর মেয়র ক্রীড়া সামগ্রী বিতরণ করে তার প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে বলেন, এই খেলার সামগ্রী ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার পাশাপাশি শারীরিক সুস্বাস্থ্য বজায় রাখতে উপকারে আসবে।

ওই সময় শাহরাস্তি পৌর শহরের মেহের ডিগ্রি কলেজ, করফুলেনেছা সরকারি মহিলা কলেজ, শাহরাস্তি সরকারি উচ্চ বিদ্যালয়, নিজ মেহের মডেল উচ্চ বিদ্যালয়, মেহের উচ্চ বিদ্যালয়, বাদিয়া এম হক উচ্চ বিদ্যালয়, সুয়াপাড়া জিকে উচ্চ বিদ্যালয়, নোয়াগাঁও উচ্চ বিদ্যালয়, পঞ্চগ্রাম আজিজুর রহমান উচ্চ বিদ্যালয়ে এ সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত ক্রীড়াসামগ্রী মধ্যে ছিল, ক্রিকেট সেট, ব্যাডমিন্টন, ভলিবল, ফুটবল।

এ সময় উপস্থিত ছিলেন, মেহের ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান, শাহরাস্তি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ইমাম হোসেন, শাহরাস্তি পৌর সচিব রোটারিয়ান তোফায়েল আহমেদ শেখ, নির্বাহী প্রকৌশলী নেয়াজুর রহনান, উপ-সহকারী প্রকৌশলী হাসানুজ্জামান। পৌর কাউন্সিলর মকবুল আহমেদ, আব্দুল কুদ্দুস রানা, মিজানুর রহমান, মিজানুর রহমান মোল্লা, শাহনেওয়াজ, রাবেয়া বসরি বকুল, বাবু পহল্লাদ দে, পৌরসভার সাধারণ শাখার প্রধান সহকারী মোঃ নজরুল ইসলাম, পৌর মেয়রের একান্ত সহকারী মোঃ শামসুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়া সুবিধাভোগী কলেজ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!