• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৬ নভেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ২৬ নভেম্বর, ২০২১

শাহরাস্তির ওয়ারুকে নৌকা প্রতীক না পেয়ে সড়কে আগুন অবরোধের ঘটনায় আটক ৪

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মো. জামাল হোসেন:

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার ওয়ারুকে নৌকা প্রতীক না পেয়ে সড়ক অবরোধ ও বিক্ষোভের ঘটনায় পুলিশ বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৫০/৬০ জনকে আসামী করে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেছে। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় শাহরাস্তি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জনি কান্তি দে বাদী হয়ে মামলাটি দায়ের করেন। যার নং নং-১৮/২৩৬, তারিখ- ২৫ নভেম্বর। এ মামলায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার এজহার সূত্রে জানা যায়, টামটা দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম মানিক নৌকা প্রতীকের মনোনয়ন না পাওয়ায় তার ইন্ধনে ৫০/৬০ জন লোক কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের উপর গাছের গুঁড়ি ফেলে টায়ারে আগুন জ্বেলে যান চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি ও জনমনে আতংক সৃষ্টি করে। এ মামলায় পুলিশ তাৎক্ষণিক ৪ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো, ওয়ারুক গ্রামের মৃত হাবিব উল্লাহর পুত্র মোঃ হোসেন পাটোয়ারী (৪৫), একই গ্রামের মোঃ জসিম উদ্দিন পাটোয়ারীর পুত্র মেহেদী হাসান হৃদয় (২১), টামটা গ্রামের আঃ রশিদের পুত্র মোঃ সোহেল আহমেদ (২১), একই গ্রামের মোঃ জহিরুল হকের পুত্র মোঃ পারভেজ হোসেন (২০)।

শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবদুল মান্নান জানান, সড়কে বিশৃঙ্খলা, অগ্নিসংযোগ, যান চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি ও জনমনে আতংক সৃষ্টির অভিযোগে পুলিশ বাদী হয়ে মামলা করেছে। এ মামলায় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গতঃ টামটা দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম মানিক আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের সদ্য ঘোষিত প্রার্থী তালিকায় মনোনয়ন বঞ্চিত হন। গত বুধবার (২৪ নভেম্বর) রাতে তিনি ঢাকা থেকে এলাকায় ফিরলে শতাধিক কর্মী সমর্থক ওয়ারুক বাজারে টায়ার ও কাঠ পুড়িয়ে সড়ক অবরোধ করে। এ সময় তারা মানিক ও নৌকা প্রতীকের শ্লোগান দিতে থাকে। বিক্ষোভকালে রাস্তায় অসংখ্য যানবাহন আটকা পড়ে। খবর পেয়ে শাহরাস্তি মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গেলে বিক্ষোভকারীরা ছত্রভঙ্গ হয়ে যায়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!