• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ জুন, ২০১৯
সর্বশেষ আপডেট : ২১ জুন, ২০১৯

মতলব উত্তরে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ ও পরিকল্পনা সভা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মতলব উত্তর ব্যুরো :
২২ জুন শুরু হতে যাওয়া জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ২০১৯ইং উপলক্ষে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শংকর কুমার সাহার সভাপ্রধানে ও এমওডিসি ডা. মো. আল-আমিন এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।
আরো বক্তব্য রাখেন, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, উপজেলা শিক্ষা অফিসার মো. ইকবাল হোসেন ভূঁইয়া, ছেংগারচর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র বোরহান উদ্দিন প্রধান, উপজেলা সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. নূর নবী, স্বাস্থ্য কমপ্লেক্সের এমটিইপিআই ভাষান চন্দ্র কীর্তনীয়া, উপজেলা পরিষদ জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো. আক্তার হোসেন খান।
সভায় জানানো হয়, আগামী ২২ জুন মতলব উত্তরের ১৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় মোট ৫১টি ওয়ার্ডে ৩৬০টি কেন্দ্রে ৬ থেকে ১১ মাস বয়সী ৪হাজার ৫৭৩ জন ও ১২ থেকে ৫৯ মাস বয়সী ৪৩ হাজার ২১৫ জন শিশুকে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে। কেন্দ্রগুলোতে ৭২২জন স্বেচ্ছাসেবী কাজ করবে। সভায় সুষ্ঠু ও সুন্দর পরিবেশে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন কর্মসূচি সফল করতে সকল স্তরের মানুষের সার্বিক সহযোগিতা কামনা করেছেন ডা.শংকর কুমার সাহা।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব উত্তর এর আরও খবর
error: Content is protected !!