• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ মার্চ, ২০২০
সর্বশেষ আপডেট : ১ মার্চ, ২০২০

আল-আমিন স্কুল এণ্ড কলেজের ছাত্রের ব্যাগ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর শহরের সুনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান আল আমিন একাডেমী স্কুল এন্ড কলেজের দশম শ্রেনীর ছাত্র তাকি রায়হান রাহি নামের স্কুল ছাত্রের ব্যাগ থেকে ২টি দেশীয় অস্ত্র উদ্বার করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে চাঁদপুর প্রেসক্লাব ঘাটের ডাকাতিয়া নদীর পাড় থেকে এ অস্ত্র গুলো পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করা হয়।

আল আমিন একাডেমী স্কুল এন্ড কলেজের ১০ম শ্রেণির ছাত্র তাকি রায়হান রাহি নামের স্কুল ছাত্রের ব্যাগটি পরিত্যাক্ত অবস্থায় পাওয়া গেলে এর ভেতরে থেকে ২টি দেশীয় অস্ত্র করা হয়। এছাড়া ব্যাগের ভেতরে খাতা ও বই পাওয়া যায়। খাতায় তাকি রায়হান রাহিরর নাম পাওয়া যায়।

চাঁদপুর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বসির আহমেদ জানায়, প্রেসক্লাব ঘাটে কিছু যুবক মেয়েদের সাথে ইভটিজিং করছে বলে কয়েকজন পথচারি জানায়। পরে আমি ও সংঙ্গিয় ফোর্স ঘটনাস্থলে আসলে সংঘবদ্ধ যুবকরা পালিয়ে যায়। আর পাশের ঝোপ থেকে ব্যাগ ও দেশীয় অস্ত্র দুটি উদ্ধার করা হয়।

চাঁদপুর মডেল থানার ওসি মোঃ নাসিম উদ্দিন জানায়, আমরা এই ছাত্রকে ঢেকে এনে জিজ্ঞাসাবাদ করব। যদি সে কোন তথ্য না দেয় তাহলে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে। আর অভিভাবকরা নজরদারি না করলে তাদের ছেলে-মেয়েরা ধ্বংসের পথে ধাবিত হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!