• ঢাকা
  • শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ১৫ ফেব্রুয়ারি, ২০২০

চাঁদপুরকণ্ঠের সাংবাদিক এমরান হোসেন লিটনের মায়ের ইন্তেকাল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ফরিদগঞ্জ ব্যুরো:
দৈনিক চাঁদপুর কন্ঠের নিজস্ব প্রতিনিধি ও টিভি ২৪ এর জেলা প্রতিনিধি সাংবাদিক এমরান হোসেন লিটনের মা সহিদা বেগম ইন্তেকাল করেছেন(ইন্না……. রাজেউন) । শুক্রবার দিবগত ভোর রাত ৩টায় তিনি নিজ বাড়ীতে বার্ধক্যজনিত মৃত্যু বরণ করেন। এসময় বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি তিন পুত্র, এক কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
পরে শনিবার বাদ জোহর ২নং বালিথুবা পুর্ব ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের নিজ বাড়ির মসজিদের সামনে মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এসময় জানাজা সময় উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান শাহাদাত হোসেন নয়ন, জসিম উদ্দিন স্বপন, চাঁদপুর প্রেসক্লাবের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মুনওয়ান কানন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁদপুরকণ্ঠের ফরিদগঞ্জ ব্যুরো ইনচার্জ প্রবীর চক্রবর্তী, বিশেষ প্রতিনিধি এক কে মানিক পাঠান, প্রেসক্লাবের প্রচার সম্পাদক আনিছুর রহমান সুজন, মাইটিভির প্রতিনিধি দেলোয়ার হোসেন স্বপন, সিবিসি টিভি ও সুদীপ্ত চাঁদপুরের প্রতিনিধি শিমুল হাছান, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মজিবুর রহমান দুলাল, পৌর যুবদলের সাবেক আহ্বায়ক মহসিন মোল্লা, মরহুমার ছেলে নাছির উদ্দিন , এমরান হোসেন লিটন প্রমুখ ।

পরে জানাজা পড়ান মসজিদের খতিব নাছির উদ্দিন আহমেদ । জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমার দাফন সম্পূর্ণ হয়।
এদিকে সাংবাদিক এমরান হোসেন লিটনের মা সহিদা বেগমের মৃত্যুতে দৈনিক চাঁদপুরকণ্ঠ পরিবার, ফরিদগঞ্জ ব্যুরো, ফরিদগঞ্জ প্রেসক্লাব এবং ফরিদগঞ্জের সকল স্তরের সাংবাদিক নেতৃবৃন্দসহ সামাজিক ও রাজনৈতিক নেতৃবন্দ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!