• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩১ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৩১ ডিসেম্বর, ২০১৯

শাহরাস্তিতে একজনকে কুপিয়ে হত্যা, আটক ১

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মো. জামাল হোসেন:

চাঁদপুরের শাহরাস্তিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কুপিয়ে এক কৃষকে খুন করেছে একদল যুবক । মঙ্গলবার সকাল ১১ টায় শাহরাস্তি উপজেলা উত্তর ইউপির চেড়িয়ারা গ্রামের ষষ্ঠী বাড়িতে এঘটনা ঘটে।
নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের রফিকুল ইসলামের পুত্র মেজবাউল হাসান মুন্না ও তার সঙ্গীরা স্থানীয় চেড়িয়ারা উচ্চ বিদ্যালয় জেডিসি রেজাল্ট আনতে চাই। পরে তারা শোরসাক বাজারের চায়ের দোকানে আলাপ করছিল। ও

ই গ্রামের নুরুল ইসলামের ছেলে রাশেদ আহমেদ কালু সহ কয়েকজন স্থানীয় ব্যক্তি চা দোকানে এসে শিক্ষার্থীদের সরে যেতে বলে। ওই সময় শিক্ষার্থীরা ওইস্থান থেকে চলে যেতে বিলম্ব করলে মুন্না ও তার সঙ্গীরদে কিল ঘুষি তাপ্পড় দিয়ে আহত করে।

পরে স্থানীয়দের মাঝে বিষয়টি ছড়িয়ে পড়লে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা বিষয়টি নিয়ে ওই দিন বিকেলে সালিশ করার প্রস্তাব দেয়। এরমধ্যে ওই দিন বিকেলে নুরুল ইসলামের ছেলে রাশেদ আহমেদ কালুর নেতৃত্বে একদল উশৃঙ্খল যুবক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে রফিকুল ইসলামের বাড়িতে গিয়ে প্রকাশ্য দিবালোকে হামলা চালিয়ে বসতঘরসহ পরিবারের উপর হামলা হামলা চালায়। এতে আগতদের তাণ্ডবে সেকান্দর আলীর পুত্র রফিকুল ইসলাম গৃহকর্তা কেকুপিয়ে জখম করে।

ওই সময় পরিবারের মুনসুর আহমেদ ও মহিউদ্দিন রফিকুল ইসলামকে বাঁচাতে এগিয়ে এলে তাদেরকে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা এগিয়ে এসে হামলাকারীদের ধাওয়া করলে আহতদের উদ্ধার করে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার রফিকুল ইসলাম কে মৃত ঘোষণা করেন। পরে আহত মুনসুর আহমেদ কে চাঁদপুর সরকারি হাসপাতালে মহিউদ্দিন রুবেল কে মেজবাউল জামালকে কুমিল্লা সদর হাসপাতাল নিয়ে যায়।
এই রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে। পুলিশ সৃষ্ট ঘটনা নিয়ন্ত্রণে নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাশেদ আহমেদ কালু নামে এক ব্যক্তিকে পুলিশ হেফাজতে নিয়েছে। এ রিপোর্ট লেখার সময় শাহরাস্তি থানার কর্মকর্তা ওসি শাহ আলম, এসপি সার্কেল আফজাল হোসেন, চাঁদপুর পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!