• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৮ ডিসেম্বর, ২০১৯

শাহরাস্তিতে বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল হাসেম পাটোয়ারীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোঃ জামাল হোসেনঃ শাহ্রাস্তিতে বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল হাসেম পাটোয়ারীর ইন্তেকাল রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে।

মরহুমের পরিবার সূত্রে জানা যায়, বীর মুক্তিযোদ্ধা, প্রবীন রাজনীতিবীদ বর্ষীয়ান আওয়ামীলীগ নেতা ও (দঃ) রাগৈ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মোঃ আবুল হাসেম পাটোয়ারী(৮০) দীর্ঘদিন যাবত অসুস্থতায় ভোগ ছিলেন।

তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছিলেন। গত কয়েকদিন পূর্বে চিকিৎসা শেষে নিজ বাড়িতে নিয়ে আসেন। ২৭ ডিসেম্বর রাত ১০টায় ২০ মিনিটে তার নিজ বাড়ীতে শেস নিশ্বাস ত্যাগ করেন। ইন্না……………..রাজিউন। মৃতুকালে তিনি স্ত্রী, ৪ কন্যা, ১ পুত্র ও অসংখ্য গুনগ্রাহি রেখে যান।

২৮ ডিসেম্বর সাড়ে ১১টায় (দঃ) রাগৈ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরিন আক্তার ও বিভিন্ন মুক্তিযোদ্ধা বৃন্দ। রাষ্ট্রীয় মর্যাদা শেষে তার জানাযা অনুষ্ঠিত হয়।

জানাযা পর তার লাশ পারিবারিক কবর স্থানে সাহিত করা হয়। জানাযায় উপস্থিত ছিলেন বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও ধর্মপান মুসলিমগন উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!