• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৫ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৫ ডিসেম্বর, ২০১৯

আলোকিত আয়নাতলী গড়ার কারিগর দানবীর প্রকৌ. নুরুল ইসলাম চৌধুরী ও তার পরিবারবর্গকে গণ সংবর্ধনা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোঃ জামাল হোসেনঃ

শাহরাস্তির কৃতি সন্তান, আলোকিত আয়নাতলী গড়ার কারিগর ও দানবীর প্রকৌশলী নুরুল ইসলাম চৌধুরী ও তার পরিবারকে আয়নাতলী ও পাশ্ব র্বর্তী এলাকাবাসির উদ্যোগে গণ সংবর্ধনা প্রদান করা হয়েছে। ২৩ ডিসেম্বর বিকেলে আয়নাতলী ফরিদ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের মাঠে এ গণ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বীর মুক্তিযুদ্ধা হায়দার আলী পাটোয়ারীর সভাপতিত্বে ও শিক্ষানুরাগী সামসির আহম্মেদের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রকৌশলী আব্দুলাহ আল মাহমুদ চৌধুরী।

সংবর্ধা অনুষ্ঠানে অতিথিরা বলেন শাহরাস্তি উপজেলার (দঃ) জনপদের অবহেলিত গ্রাম ছিল আয়নাতলী গ্রাম, এ গ্রামটি, নিয়েই স্বপ্নের জাল বুনেছেন এ লাকার এ ক্রীতি সন্তান পৌকশলী নুরু ইসলাম চৌধুরী, তার দেওয়া আয়নাতলী সর্ববৃহত মসজিদ, মাদ্রাসা, স্কুল, ইউনিয়ন পরিষদ স্থাপন ও শিক্ষার আলো প্রসারে স্বপ্নের আলোকিত আয়নাতলী উপহার দিয়েছেন। এ মহৎ মানুষটি নিজের উপার্জিত অর্থ ও অঢেল সম্পদ দিয়ে শহরে আয়েশি জীবন কাটাতে পারতেন। কিন্তু এলাকার মানুষের কথা চিন্তা করে জীবনের সকল সম্পদ ও অর্জন মানুষের কল্যানে দান করেছেন। যাহা এ প্রত্যন্ত গ্রামের জনগোষ্ঠী প্রকৌশলী নুরুল ইসলাম চৌধুরী ও তার পরিবারকে চিরদিন স্মরনীয় বরনীয় করে রাখবে।

সংবর্ধনায় অতিথি উপস্থিত ছিলেন সালেহা চৌধুরী, ডাঃ ইফফাত সারমিন, আরিফ আব্দুল্লাহ খান, দিলরুবা রুবায়াত চৌধুরী, পুত্রবধু রোকসানা কালাম চৌধুরী, রেহনুমা মেহজাবীন চৌধুরী ও নাতি-নাতনিগন উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি ছিলেন, প্রকৌশলী মোঃ রহমত উল্ল্যাহ, সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ফরিদ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সিদ্দিকুর রহমান, সহকারী প্রধান শিক্ষক মোঃ আনোয়ার হোসেন, ইউপি চেয়ারম্যান মোঃ জোবায়েদ কবির বাহাদুর, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ভূইঁয়া, ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ রফিকুল ইসলাম পাটোয়ারী, ডাঃ শাহজাহান, মোঃ জহিরুল ইসলাম পাটোয়ারী, এসএম ফিরোজ, মনির হোসেন, মোঃ জাকির হোসেন মুশু, আজিজ মেসের সহ এলাকার ব্যক্তিবর্গ বৃন্দ উপস্থিত ছিলেন।

প্রকৌশলী নুরুল ইসলাম চৌধুরীর বর্ণাঢ্য কর্মময় জীবন নিয়ে সৃৃতিচারনমুলক মানপত্র পাঠ করেন আয়নাতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ সাফায়েত হোসেন।

অনুষ্ঠান শেষে প্রকৌশলী নুরুল ইসলাম চৌধুরী ও তার পরিবারের সদস্যদের জন্য, দেশ ও জাতির কল্যানে মুনাজাত করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!