• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৫ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৫ ডিসেম্বর, ২০১৯

শাহরাস্তি পৌর এলাকায় নিরবিচ্ছিন্ন গ্যাস সরবরাহের দাবিতে মানববন্ধন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

শাহরাস্তি প্রতিনিধিঃ

শাহরাস্তি পৌর এলাকায় নিরবিচ্ছিন্ন গ্যাস সরবরাহের দাবিতে মানববন্ধন করেছে। গতকাল ২৪ডিসেম্বর বিকেলে ঠাকুর বাজার মহামায়া গাছতল এলাকায় ভোক্তভোগী গ্যাস গ্রাহকবৃন্দ এ মানববন্ধন করেছে।

মানববন্ধনে ভোক্তভোগী গ্রাহকরা বলেন, আমাদেরকে নিরবিচ্ছিন্ন গ্যাস দিতে হবে। প্রয়োজনের সময় গ্যাস থাকে না। রাত ১০টার পর থেকে ভোর ৫টা পর্যন্ত গ্যাস থাকে। যাহা আমাদের কোনো কাজে আসে না। সময় মত আমরা রান্নাবান্না না করায় সকল কাজের ব্যাঘাত সৃষ্টি হয়। সকাল বেলায় গ্যাস না থাকার কারনে ছেলে মেয়েদেরকে সকালের নাস্তা তৈরি না করতে পেরে নাস্তা না খেয়েই স্কুল-কলেজে যেতে হয়। প্রতিনিয়তই আমাদের দূর্ভোগ চলছে। তারা আরো বলেন গ্যাস বিল প্রতিমাসেই ঠিক থাকে এবং পরিশোধও করতে হয়। তাই আমাদেরকে নিরবিচ্ছিন্ন গ্যাস সরবরাহের দাবিতে আমাদের আন্দোলন চলবে। যে পর্যন্ত আমাদের গ্যাসের সমাধান না হবে প্রয়োজনে আরো কঠোর আন্দোলন হবে।

এ সময় উপস্থিত ছিলেন, পৌর ১নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর কমিউনিটি পুলিশিং এর সভাপতি নূর মোহাম্মদ মোল্লা, ভোক্তভোগী গ্রাহক আব্দুল হাই মাস্টার, আবু তাহের পাটোয়ারী, ডাঃ মমিন খান, আনোয়ার হোসেন, আলমগীর পাটোয়ারী, আব্দুর রহিম, আব্দুল মতিন, আব্দুল খালেক, শহিদ মিয়াজী, মাখন চন্দ্র দাস, মানিক লাল দত্ত, নারায়ন চন্দ্র দত্ত, মাওলানা হেলাল উদ্দিন, রবিন্দ্র চন্দ্র শীল সহ ভোক্তভোগী গ্রাহক বৃন্দ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!