• ঢাকা
  • শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২ ডিসেম্বর, ২০১৯

কচুয়া উপজেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা সুলতানা রাজিয়া

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

কচুয়া, ০২ ডিসেম্বর, সোমবার:

কচুয়া উপজেলার (জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০১৯, উপজেলা পর্যায়) শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচিত হয়েছেন, সুলতানা রাজিয়া । সহকালী শিক্ষক হিসেবে শিক্ষার গুনগত মানোন্নয়ন, কর্মক্ষেত্রে অভূতপূর্ব অবদান রাখায় রোববার কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভে কার্যালয়ে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসাবে মনোনিত করা হয়।

উল্লেখ্য যে, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি (রেজি: নং এস-১২০৬৮) এর কচুয়া উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি । তিসি সর্ব প্রথম ০৪.০৯.২০১৯ সালে ২৫ নং সফিবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে যোগদান শুরু করে পরবর্তীতে ৪৫নং ঘাগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় বর্তমানে ৪৬নং আকানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকতা পেশায়বেশ সুনামের সঙ্গে পেশাগত দায়িত্ব পালন করেন মেধাবী এই শিক্ষিকা।

সুলতানা রাজিয়া ২০১৯ সালের উপজেলা পর্যায়ের শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত হওয়ায় কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভ উপজেলা শিক্ষা অফিসার এএইচএম শাহরিয়ার রসূল ও সহাকারী শিক্ষা অফিসারদের প্রতি কৃতজ্ঞতা জানান।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এএইচএম শাহরিয়ার রসূল বলেন, আমাদের শ্রেষ্ঠ নির্বাচনের একটি ফরম রয়েছে। পাঠদান দক্ষতা, শিক্ষাগত যোগ্যতা, সহশিক্ষা কার্যক্রমে দক্ষতা ও তথ্যপ্রযুক্তির দক্ষতাসহ নানা বিষয় বিবেচনা করে প্রথমে ক্লাস্টারে পরে উপজেলা কমিটির মাধ্যমে উপজেলা শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ও বিভিন্ন পর্যায়ে নির্বাচিত করা হয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • কচুয়া এর আরও খবর
error: Content is protected !!