• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ নভেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৯ নভেম্বর, ২০১৯

কচুয়ায় প্রেমিকের বাড়িতে গিয়ে ৩ সন্তানের জননীর বিষ পান

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

কচুয়া প্রতিনিধি॥
কচুয়ায় প্রেমের টানে তিন সন্তানের জননী খাদিজা আক্তার (পান্না) প্রেমিক সালাউদ্দিনের বাড়িতে এসে মনের দু:খে বিষপান করেছে। ২৮ নভেম্বর বৃহস্পতিবার কচুয়া উপজেলার পশ্চিম সহদেবপুর ইউনিয়নের সেংগুয়া গ্রামের খোরশেদ আলমের বাড়িতে বিষপানের এ ঘটনা ঘটেছে।

কুমিল্লা জেলার মিয়ার বাজার এলাকার গ্রাসী গ্রামের আরজু মিয়ার স্ত্রী খাদিজা আক্তার পান্নার (২৯) সাথে মোবইল ফোনে প্রায় ৬ মাস পূর্বে কচুয়া উপজেলার সেংগুয়া গ্রামের খোরশেদ আলমের ছেলে সালাউদ্দিনের (২৩) সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

বুধবার পান্না আক্তার তার প্রেমিক সালাউদ্দীনের বাড়ি সেংগুয়া গেলে সালাউদ্দিনের পরিবার পান্নার স্বামী আরজু মিয়া ও তার মাকে সংবাদ দেয়। পান্না আক্তার কোন অবস্থাতেই সালাউদ্দিনের বাড়ি থেকে স্বামী ও তার মায়ের সাথে যেতে অপরাগতা প্রকাশ করে। বুধবার (২৭ নভেম্বর) রাতে পান্না আক্তারকে মারধর করে তার সাথে থাকা দুটি মোবাইল সেট, স্বর্ণের আংটি ও নগদ ৫০ হাজার টাকা সালাউদ্দিনের বাড়ির লোকজন নিয়ে যায় বলে থানায় এসে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়।

অভিযোগের পর কচুয়া থানা পুলিশ রাতে ঘটনাস্থল পরিদর্শন করে। বৃহস্পতিবার (২৮ নভেম্বর) পান্না আক্তার সালাউদ্দীনকে বিয়ে করার দাবীতে সেংগুয়া গ্রামে গিয়ে মনের দু:খে বিষপান করে। এ সময় স্থানীয়রা পান্না আক্তারকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে পান্না আক্তার স্বাস্থ্য কমপ্লেক্সের মহিলা ওয়ার্ডের ১৫ নং বেডে শয্যাশায়ী রয়েছে। পান্না আক্তার সাংবাদিকদের জানান, ইতিপূর্বে সে সেংগুয়া সালাউদ্দিনের বাড়িতে এসে ৫ দিন থেকেছে। সালাউদ্দিন তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে সম্পর্ক গড়ে তোলে । সে আরজু মিয়াকে ত্যাগ করে সালাউদ্দীনকে বিয়ে করতে চায়। ঘটনার পর থেকে সালাউদ্দীন গাঢাকা দিয়েছে।

কচুয়া থানার অফিসার ইনচার্জ মো. ওয়ালিউল্লাহ (অলি) জানান, পান্না আক্তারকে মারধর করে নগদ টাকা, মোবাইল সেট ও স্বর্ণাংকার নিয়ে যাওয়ার ঘটনায় পান্না আক্তার কচুয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছে। বিষয়টি সমাধানের লক্ষে দুপক্ষের অভিভাবকদের ২৯ নভেম্বর (শুক্রবার) থানায় ডাকা হয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • কচুয়া এর আরও খবর
error: Content is protected !!