• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ২৪ এপ্রিল, ২০২০

সাংবাদিকদের হাতে মাহে রমজানের উপহার সামগ্রী তুলে দিলেন পৌর মেয়র

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

হাজীগঞ্জ, ২৪ এপ্রিল, শুক্রবার:

সাংবাদিকদের হাতে মাহে রমজান উপলক্ষে ও করোনা ভাইরাস উদ্ভুত পরিস্থিতি সাংবাদিক বন্ধুদের পাশে দাঁড়িয়েছেন হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ.স.ম. মাহবুব উল আলম লিপন ।

২৪ এপ্রিল শুক্রবার দুপুরে হাজীগঞ্জ পৌর ভবনে হাজীগঞ্জে কর্মরত গণমাধ্যমকর্মীদের নগদ অর্থসহ উপহার সামগ্রী তুলে দেন তিনি।

দেশের ক্রান্তি লগ্নে জীবনের ঝুঁকি নিয়ে করোনাভাইরাস প্রতিরোধে বিভিন্ন তথ্য সংগ্রহ করে মাঠ চষে বেড়ানো সাংবাদিকদের প্রশংসা করেন তিনি।

সমাজের না জানা দুস্থদের তথ্য বের করে প্রশাসনকে সহযোগিতা করে যাচ্ছে সাংবাদিকগন । অসহায়দের পাশে দাঁড়াচ্ছে তারা। কিন্তু বিত্তবান মোড়কে থেকে নিজের দুঃখের কথা কাউকে বলতে পারেনা। সীমিত সামর্থের মধ্যে তাইতো সাংবাদিক বন্ধুদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি বলে জানান হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ.স.ম. মাহবুব উল আলম লিপন।

হাজীগঞ্জে কর্মরত গণমাধ্যমকর্মীদের প্রধানমন্ত্রীর উপহার  (১০ কেজি) ও ব্যক্তিগত কিছু উপহার (নগদ অর্থ, তেল, ট্যাং, ছোলা বুট ও সাবান ইত্যাদি ) সামগ্রী বিতরণ করেন তিনি।

এ উপহার সামগ্রী হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়ার প্রেরণকৃত শুধুমাত্র হাজীগঞ্জ পৌরসভার স্থায়ী ভোটার সংবাদকর্মীদের তালিকা অনুযায়ী ‍উপহার সামগ্রী প্রদান করা হয়েছে।

একইভাবে প্রত্যেক সংবাদকর্মীর তালিকা স্ব-স্ব ইউনিয়নের চেয়ারম্যানদের (ভোটার কার্ড আইডি অনুযায়ী বাসিন্দা) কাছে প্রেরণ করা হয়েছে।  তালিকা অনুযায়ী সকল সংবাদকর্মী বরাদ্ধ পাবে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তার সিইও মোহাম্মদ নাসিরউদ্দিন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!