• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৬ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ১৬ এপ্রিল, ২০২০

কচুয়ায় ইউপি সদস্য মো. আবুল হোসেনের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

কচুয়া প্রতিনিধি॥

চাঁদপুরের কচুয়া উপজেলার ৮ নং কাদলা ইউনিয়নের ২নং ওয়ার্ড ইউপি সদস্য ও ওয়ার্ড আওমী লীগের সভাপতি মো.আবুল হোসেনের বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যা অপপ্রচারে অভিযোগ উঠেছে। বিভ্রান্ত না হওয়ার জন্য সর্বমহলের প্রতি আহবান জানিয়েছেন মিথ্যা হয়রানীর শিকার ইউপি সদস্য ও সমাজ সেবক মো.আবুল হোসেন।

সম্প্রতি উপজেলার ৮নং কাদলা ইউনিয়নের শাসনখোলা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের অতর্কিত হামলা বাড়ীঘর ভাংচুর অভিযোগে শাসনখোলা এলাকায় মো. সফিকুল ইসলাম মেয়ে শাহিনুর আক্তার বাদী হয়ে কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়ে গত মঙ্গলবার সকালে কচুয়া থানার পুলিশ ইউপি সদস্য মো.আবুল হোসেন ছেলে মো. রিয়াদ হোসেনকে গ্রেফতার করেন।

মিথ্যা অপপ্রচারে শিকার মো.আবুল হোসেন জানান, আমার গ্রামের বাসিন্দা মো. শফিকুল ইসলাম মেয়ে শাহিনুর আক্তার বাদী করে মিথ্যা অভিযোগ দিয়ে স্থানীয় কিছু লোক রাজনৈতিক ও সামাজিকভাবে আমার বিরুদ্ধে বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে সংবাদ প্রকাশের মাধ্যমে মিথ্যা অপপ্রচার চালিয়ে বিভ্রান্তি ছড়িয়ে আমাকে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টায় চালাচ্ছে । আমি বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ভিত্তিহীন সংবাদের এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

অন্যদিকে মো. সফিকুল ইসলাম মেয়ে শাহিনুর আক্তারসহ দলবল নিয়ে আমার পরিবারের একমাত্র চলাচলের রাস্তার বেড়া দিয়ে বন্ধ করে দিয়েছে।

স্থানীয় সূত্রে জানাযায়, বিগত কাদলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ড ইউপি সদস্য পদে প্রার্থী হওয়ার পূর্ব থেকেই আবুল হোসেন ষরযন্ত্র করে আসছে।অত্যন্ত পরিকল্পিত হয়ে সামাজিক ও রাজনৈতিক ভাবে ইউপি সদস্য মো. আবুল হোসেন বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। কেউ গুজবে কান দেবেন না, মিথ্যা অপপ্রচারে কেউ বিভ্রান্ত হবেন না।

ইউপি সদস্য মো. আবুল হোসেনের ঘনিষ্টজনরা আরো জানান, আবুল হোসেন বিগত সময়ে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য পদে প্রতিদ্বন্দীতা করে বিপুল ভোটের ব্যবধানে আবুল হোসেনে নির্বাচিত হয়। আমাদের এলাকার কিছু অসাধু লোকেরা বিভিন্ন অসামাজিক ও দুর্নীতি কাজ না করতে পেরে আবুল হোসেন বিরুদ্ধে অব্যাহত ভাবে অপপ্রচার চালিয়ে সুনাম ক্ষুন্ন করার অপচেষ্টায় লিপ্ত হন।

কিছু দিন আগে শাসনখোলা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইউপি সদস্য মো. আবুল হোসেন বিরুদ্ধে একই গ্রামের মো. সফিকুল ইসলাম মেয়ে শাহিনুর আক্তারকে হামলা ঘটনা সাজানো, ঐ ঘটনায় ইউপি সদস্য মো. আবুল হোসেনের ছেলের বউর সাথে সামান্য বিষয় নিয়ে তর্ক বিতর্ক হইলে মো.আবুল হোসেন ও তাঁর ছেলে রিয়াদ হোসেন এসে সমাধান করে দেয়। এঘটনায় আবুল হোসেন ও তার ছেলে রিয়াদ হোসেন শাহিনুর আক্তারকে কোনো হামলা করেনি। মহিলাদের তর্কবিতর্কের মাধ্যমে হাতাহাতি হইলে শাহিনুর আক্তারের হাতে সামান্য আঘাত পায়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!