• ঢাকা
  • বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ১৯ ফেব্রুয়ারি, ২০২০

শাকিবের চেয়ে জনপ্রিয় হিরো আলম

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

বিনোদন ডেস্ক:

শাকিবের চেহারা সুন্দর হলেও জনপ্রিয়তায় এগিয়ে রয়েছে হিরো আলম। নিজেই পরিচালক নিজেই হিরো আলমের প্রযোজনায় প্রথম সিনেমা ‘সাহসী হিরো আলম’ সিনেমাটি মুক্তি পাবে আগামী ২৭ মার্চ। ছবিটি পরিচালনা করেছেন চলচ্চিত্র পরিচালক এআর মুকুল নেত্রবাদী।

তার দাবি, ঢালিউড সুপারস্টার শাকিব খানের চেহারা ভালো হলেও তিনি হিরো আলমের চেয়ে জনপ্রিয় নন। ছবির নাম ভূমিকায় অভিনয় করেছেন হিরো আলম। তার বিপরীতে তিন নায়িকা অভিনয় করেছেন।

এরই মধ্যে হিরো আলমের ছবির পোস্টার মুক্তি পেয়েছে। পোস্টারে উদোম শরীরে অজগর পেঁচিয়ে দাঁড়িয়ে আছেন হিরো আলম। পোস্টারের ওপরের দিকে তিন নারীর সঙ্গে অন্তরঙ্গ ভঙিমায় তিনি। পোস্টারে হেলিকপ্টারেও হিরোকে ঝুলতে দেখা যাচ্ছে।

সামাজিকমাধ্যমে পোস্টার প্রকাশের পর অনেকেই হাসির ইমোকন দিচ্ছেন। অনেকেই নেতিবাচক মন্তব্য করছেন। ছবির মান ও রুচি নিয়েও প্রশ্ন তুলেছেন।

এ ব্যাপারে পরিচালক মুকুলের ভাষ্য– যেহেতু সেন্সর বোর্ড ছবিটির অনুমতি দিয়েছে, তাই ছবিটি ভালো ছবি। কারণ যারা সেন্সর বোর্ডে বসে আছেন, তারা তো আর মূর্খ নন। তা ছাড়া হিরো আলম বাংলাদেশে তুমুল জনপ্রিয়। দেশের বাইরেও তার ফ্যান রয়েছে।

‘শাকিব খানের চেহারা ভালো আর হিরো আলমের চেহারা খারাপ… বর্তমানে শাকিব সবচেয়ে জনপ্রিয় সিনেমাপ্রেমীদের কাছে। আর হিরো আলম সব শ্রেণির মানুষের কাছে জনপ্রিয়। যে কারণে আমি মনে করি, শাকিব খান হিরো আলমের চেয়ে বেশি জনপ্রিয় নন।’

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!