• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৬ মে, ২০২৪
সর্বশেষ আপডেট : ৬ মে, ২০২৪

হাজীগঞ্জে পৃথক ঘটনায় তরুণ ও নববধুর মৃতদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
হাজীগঞ্জে পৃথক ঘটনায় গৃহবধু নুসরাত জাহান মাহি ও মাহফুজুর রহমান ফাঁসি দিয়ে আত্মহত্যা করে।

চাঁদপুরের হাজীগঞ্জে পৃথক ঘটনায় তরুণ ও নববধুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে হাজীগঞ্জ পৌরসভাধীন মকিমাবাদ ৫নং ওয়ার্ডের সৈয়দ আলী হাজী বাড়ী থেকে মাহফুজুর রহমান (১৯) ও দুপরে উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের গন্ধর্ব্যপুর নমসূত্র বাড়ী থেকে নববধু নুসরাত জাহান মাহির’ মরদেহ উদ্ধার করে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) গোপিনাথ অধিকারী। তারা উভয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

মাহফুজুর রহমান পৌরসভাধীন ৪নং ওয়ার্ডের মকিমাবাদ সৈয়দ আলী হাজী বাড়ীর খোরশেদ আলমের ছেলে। প্রেমঘটিত কারণে মাহফুজ আত্মহত্যা করেছে বলে স্থানীয়রা জানান। তবে পরিবারের কোন সদস্যই সংবাদকর্মীদের সাথে কথা বলেনি।

অপর দিকে উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের গন্ধর্ব্যপুর নমসূত্র বাড়ী থেকে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও শাহরাস্তির শোরশাক চেড়িয়ারা স্কুল এন্ড কলেজের বাংলা প্রভাষক জাকির হোসেন ফরিদের স্ত্রী নববধু নুসরাত জাহান মাহির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গত ১২ এপ্রিল শুক্রবার ফরিদ ও মাহির পারিবারিকভাবে বিবাহ হয়েছিল। মাত্র ২৪ দিনের মাথায় নুসরাত জাহান মাহি আত্মহত্যা করলো। নুসরাত জাহান মাহি শোরশাক চেড়িয়ারা স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী ছিলো। শিক্ষক-ছাত্রী প্রেম করেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলো বলে পারিবারিকভাবে জানাগেছে।

জাকির হোসেন ফরিদ জানান, সে সকালে নাস্তা করে কলেজে চলে যায়। কলেজ যাওয়ার পর তার ভাগনে তাহসিন মাহির আত্মহত্যার ঘটনা মোবাইলে জানালে সে কলেজ থেকে দ্রুত বাড়ীতে আসে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ জানান, হাজীগঞ্জে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনায় একজন তরুণ ও আরেকজন গৃহবধুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে হাজীগঞ্জ থানায় পৃথক ২টি অপমৃত্যু মামলা করা হয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • জাতীয় এর আরও খবর
error: Content is protected !!