• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ মে, ২০২৪
সর্বশেষ আপডেট : ৪ মে, ২০২৪

কচুয়ায় ১৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

চাঁদপুরের কচুয়ায় ১৪ কেজি গাজাসহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শনিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে কচুয়া থানাধীন ০৮নং কাদলা ইউপিস্থ গোলবাহার সাকিনস্থ কচুয়া টু কাশিমপুর গামী আঞ্চলিক সড়কে জনৈক সুলতানা খানম এর বাড়ীর সামনে পাকা রাস্তার উপর হতে মাদক ব্যবসায়ী ১। আলমগীর হোসেন (৪৫) পিতা-মৃত হোসেন আহম্মেদ, মাতা-মৃত রহিমা সাং-মাছিমপুর, বর্তমানে সাং-কড়ইশ (শ্বশুর মৃত আইয়ুব আলী, মুড়ি ব্যাপারী বাড়ীর ঘর জামাই), থানা-কচুয়া জেলা-চাঁদপুরকে গ্রেফতার করে কচুয়া থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ১৪(চৌদ্দ) কেজি গাঁজা ও একটি ব্যাটারি চালিত অটোরিক্সা( মিশুক) উদ্ধার পূর্বক জব্দ করা হয়। জব্দকৃত গাঁজার মূল্য ২,৮০,০০০/-টাকা ও অটোরিক্সা( মিশক) এর মূল্য ১,৪০,০০০/- টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী আলমগীর হোসেন জানায় উক্ত গাঁজা পলাতক আসামী বিভিন্ন এলাকা হতে কম মূল্যে ক্রয় করে অধিক মূল্যে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখেন মর্মে স্বীকার করে।

গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে কচুয়া থানার মামলা নং-০২, তারিখ-০৪/০৫/২০২৪ ইং, ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৯(খ)/৩৮/৪১ রুজু করা হয়।

চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করার লক্ষে মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, চাঁদপুর মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় জনাব মোঃ রিজওয়ান সাঈদ জিকু, সহকারী পুলিশ সুপার, কচুয়া সার্কেল ও অফিসার ইনচার্জ,কচুয়া চাঁদপুর এর তত্বাবধানে এসআই/মোহাম্মদ এনামুল হকসহ কচুয়া থানার একটি চৌকস দল উক্ত মাদক অভিযান পরিচালনা করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • কচুয়া এর আরও খবর
error: Content is protected !!