হাজীগঞ্জে বিএনপি নেতা আকবর মৃধার দাফন সম্পন্ন

অনলাইন ডেস্ক প্রকাশিত: ৫ মে, ২০২৪

হাজীগঞ্জ পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক, স্বর্ণকলি হাই স্কুলের পরিচালক, বিশিষ্ট ব্যবসায়ী ও প্রথম শ্রেণির ঠিকাদার আকবর হোসেন মৃধার (৫০) দাফন সম্পন্ন হয়েছে। রোববার (৫ মে) হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজ মাঠে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এর আগে মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে আকবর হোসেন মৃধা হৃদরোগজনিত কারণে হাজীগঞ্জ বাজারস্থ একটি বেসরকারি হাসপাতালে মৃত্যুবরণ করেন। তিনি পৌরসভাধীন ৭নং ওয়ার্ড টোরাগড় গ্রামের মৃধা বাড়ির মরহুম মো. হাবিব উল্যাহর ছোট ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এদিকে আকবর হোসেন মৃধার মৃত্যুতে শোক জানিয়ে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানান এবং জানাযা’য় উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য লায়ন ইঞ্জি মমিনুল হক, পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন, সাবেক মেয়র আলহাজ¦ আব্দুল মান্নান খাঁন বাচ্চু, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গাজী মাঈনুদ্দিন, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিলন ও নুরুল আমিন হেলালসহ অন্যান্য জনপ্রতিনিধি।

উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আলহাজ¦ হেলাল উদ্দিন মিয়াজী, জেলা বিএনপির সদস্য মিজানুর রহমান লিটন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি ড. মো. আলমগীর কবির পাটওয়ারী, সিনিয়র সহ-সভাপতি আলহাজ¦ ইমাম হোসেন, সাধারন সম্পাদক এম.এ রহিম পাটওয়ারী, সাবেক সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন মোল্লা, পৌর বিএনপির সাবেক সভাপতি মো. আবুল বাসার, সাবেক সহ-সভাপতি সিরাজুল ইসলাম, মনিরুজ্জামান মনির, হেলাল উদ্দিন মজুমদার।

জানাযা’য় আরও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী হাজী জসিম উদ্দিন ও আবু সুফিয়ান রানা, নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান কামরুজ্জামান সুমন, হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. আবু ছাইদ, দেশগাঁও ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. আজহারুল কবির, হাজীগঞ্জ স্বর্ণকলি হাই স্কুলের প্রধান শিক্ষক মো. মহিবুর রহমান, সহকারী প্রধান শিক্ষক মো. আলী আশ্রাফ, আওয়ামী লীগ নেতা কাজী মনির হোসেন মিঠু, আহসান উল্যাহ মৃধা, কাজী বিল্লাল হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা যুবদলের আহবায়ক আকতার হোসেন দুলাল, সিনিয়র যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির সুমন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সাখাওয়াত হোসেন, জিসান আহমেদ, ইয়াছির আরাফাত অনিক, মো. শহীদুল্লাহ্, পৌর যুবদলের আহবায়ক মিজানুর রহমান সেলিম, সদস্য সচিব বিল্লাল পাটোয়ারী, যুগ্ম আহবায়ক জহির হোসেন জহির, আলামিন বাবু, মিজানুর রহমানসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

এ দিকে আকবর হোসেন মৃধার মৃত্যুতে শোক প্রকাশ করেন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রোটা. রুহিদাস বণিক, বিশিষ্ট ব্যবসায়ী ও ঠিকাদার আনিছুর রহমান তালুকদার, নজরুল ইসলাম মুন্সী, মুরাদ হোসেন স্বপনসহ অন্যান্য ব্যবসায়ী ও ঠিকাদার। উল্লেখ্য, দাফনের পর উপজেলা ও পৌর বিএনপি, যুবদল ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, হাজীগঞ্জ স্বর্ণকলি হাইস্কুলের পরিচালক ও শিক্ষকবৃন্দ, প্রাক্তণ খেলোয়াড়বৃন্দ, শতমূলী ক্লাবসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে মরহুমের সমাধীস্থলের পুস্পস্তব অর্পন করেন শ্রদ্ধা নিবেদন করা হয়।

Sharing is caring!

আরও সংবাদ

error: Content is protected !!