• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০২০

কচুয়ায় আ’লীগ নেতার ওপর সন্ত্রাসী হামলা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

কচুয়া প্রতিনিধি ॥
কচুয়া উপজেলার উত্তর কচুয়া ইউনিয়নের আ’লীগ নেতা বেলায়াত হোসেন বিল্লাল (৪০) নামের উপরে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন। গত মঙ্গলবার রাতে উপজেলার খিড্ডা গ্রামের তালুকদার বাড়ী পূর্ব পাশে রাস্তার উপরে এ ঘটনাটি ঘটে। হামলা কারীরা হলেন, খিড্ডা গ্রামের আবুল কালামের ছেলে মো. জুয়েল হোসেন (২৭), দুলালের ছেলে রাসেল হোসেন, আব্দুল কাদের ছেলে আনোয়ার হোসেন (৩০), মনু মিয়া ছেলে শাকিলসহ কয়েক জনের নেতৃত্বে হত্যার উদ্দেশ্যে তার ওপর অতর্কিত হামলা চালায়।
কচুয়া থানায় দায়ের করা অভিযোগ উল্লেখ্য করা হয়, উপজেলার উত্তর কচুয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারন সম্পাদক ও বর্তমান ইউনিয়ন আওয়ামীলীগ নেতা বেলায়াত হোসেন বিল্লাল মঙ্গবার রাতে ১০টায় খিড্ডা বাজার থেকে বাড়ি যাওয়ার উদ্দেশ্যে ব্যক্তিগত মোটরসাইকেলে ওঠেন। এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা স্থানীয় সন্ত্রাসী মো. জুয়েল হোসেন , রাসেল হোসেন, আনোয়ার হোসেন, শাকিলসহ কয়েক জনের নেতৃত্বে তার ওপর অতর্কিত হামলা করে। কোনো কিছু বুঝে ওঠার আগেই পিটিয়ে গুরুতর আহত করেন,তার প্যান্টের পকেটে থাকা ৮০হাজার টাকা ও একটি দামী স্মার্ট ফোন হাতিয়ে নিয়ে যায় । স্থানীয়া খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহত বেলায়াত হোসেন বিল্লালকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। বর্তমানে সে মৃত্যুশয্যায় পাঞ্জা লড়ছে।
হামলার শিকার বেলায়াত হোসেন বিল্লাল জানান, হামলাকারী মো. জুয়েল হোসেন , রাসেল হোসেন, আনোয়ার হোসেন, শাকিলসহ অন্য সন্ত্রাসীদের সঙ্গে তার কোনো ধরনের সম্পর্ক কিংবা মনোমালিন্য ও নেই।
এদিকে গুরুতর আহত বেলায়াত হোসেন বিল্লালকে দেখতে আসেন, ইউপি চেয়ারম্যান কাজী জহিরুল ইসলাম জাহাঙ্গীর, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী জহিরুল ইসলাম টগর, সাধারন সম্পাদক এম আখতার হোসাইনসহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ’রা।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!