• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৬ জানুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ২৬ জানুয়ারি, ২০২০

‘বউ কইয়া ডাকি’ মিউজিক ভিডিও নিয়ে  চাঁদপুরের প্রমিত কুমার

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

চাঁদপুর প্রতিনিধি॥

চাঁদপুরের ছেলে শিল্পী প্রমিত কুমার। তার নাজ মিউজিক সেন্টারের ব্যানারে আরো চারটি গান রিলিজ হওয়ার অপেক্ষায়। ও টুনির মা, তোমার টুনি কথা শুনেনা এবং সাধু বাবা সাধু বাবা আমায় একখান তাবিজ দেন…..। এক সময়ের এমনই জনপ্রিয় গানের কণ্ঠশিল্পী প্রমিত কুমার এবার দর্শক শ্রোতাদের জন্য গাইলেন ব্যতিক্রধর্মী কথায় বউ কইয়া ডাকি শিরোনামের গান। সম্প্রতি গানটি এ এস মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে। ইতিমধ্যে ইউটিউবে গানটির ব্যাপক সাড়াও জেগেছে।
দিস না তুই জালা আমায়
করিস না তুই হেলা
তোর লাগিয়া মইরা যামু
বুজবি কেমন জ্বালা
ভালোবেসে পাগলী তোরে বউ কইয়া ডাকি
আমি থাকি গাছ তলাতে তোরে বুকে রাখি……।
এমনই কথায় সাজানো হয়েছে বউ কইয়া ডাকি শিরোনামের এ গানটি। গানের কথা লিখেছেন এবং সুর ও মিউজিক করেছেন শিল্পী নিজেই।
প্রমিত কুমার শুধু গানের কথা সুর এবং মিউজিকই করেননি। এ গানটির মিউজিক ভিডিওতে শিল্পীকে একজন অভিনেতা হিসেবেও দেখা গেছে।
মিউজিক ভিডিও,র গল্পে দেখা গেছে একসময় দু,জন দু,জনের প্রতি গভীর প্রেম ভালোবাসা ছিলো। ছিলো হাসি, আনন্দ আর মান অভিমান। ভাগ্যের পরিহাসে সেই প্রেমিকার অনত্র বিয়ে হয়ে যায়। আর এদিকে সেই ভালোবাসার মানুষটি প্রিয় তমাকে হারিয়ে পাগল উন্মাদ হয়ে রাস্তায় ঘুরে বেড়ায়। আর সে পাগল চরিত্রেই দেখা গেছে কণ্ঠশিল্পী প্রমিত কুমারকে। এতে অন্যান্য চরিত্রে মডেলিং করেছেন, মডেল প্রমিত ও তানজিন নিশা। ভিডিও পরিচালনায় ছিলেন, পিকু পি,কে প্রোডাকশন।

গানটির প্রসংঙ্গে চাঁদপুরের ছেলে শিল্পী প্রমিত কুমার বলেন, বর্তমান সময়ে অনেকেই বিভিন্ন ভাবে ব্যর্থতার অসুখে ভুগছেন। তাছাড়া যে কোন বিরহী এবং আবেগ প্রবন গান গুলো মানুষের হৃদয়ে দাগ কাটে। ইউটিউব চ্যানেলেও এমন বিরহের গানের চাহিদা বেশি। সেই চিন্তা ধারা থেকেই বউ কইয়া ডাকি শিরোনামের গানটি লিখেছি। তিনি বলেন, আগামীতে নাজ মিউজিক সেন্টারের ব্যানারে আমার আরো চারটি গান রিলিজ হওয়ার অপেক্ষায়।
এর মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে লেখা, তোমরা বলো প্রধানমন্ত্রী আমি বলি মা….এবং
নাম ছিলো তার টুনি শিরোনাম সহ আরো মনোমুগ্ধকর গানের কথায় সাজানো অন্য দুটি গান। আমার বিশ্বাস সেই গান গুলোও শ্রোতাদের ভালো লাগবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!