• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৭ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৭ ডিসেম্বর, ২০১৯

কচুয়ার উজানীতে তথ্য আপা প্রকল্পের উঠান বৈঠক অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ওমর ফারুক সাইম, কচুয়া॥
ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন, নারী নির্যাতন , বাল্য বিবাহ প্রতিরোধ, কৃষি, শিক্ষা ও আইনী সহায়তার বিষয়ে কচুয়ায় তথ্য আপা প্রকল্পের উঠান বৈঠক অনুাষ্ঠত হয়েছে।

২৬ ডিসেম্বর বৃহস্পতিবার উপজেলা তথ্য সেবা কেন্দ্রের আয়োজনে উপজেলার কচুয়া উত্তর ইউনিয়নের উজানী রাজ বাড়িতে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কচুয়া থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত) মোহাম্মদ শাহজাহান কামাল।
এ সময় তিনি বলেন বাংলাদেশের অর্ধেক নারী । এত বিপুল জনগোষ্ঠীকে উন্নয়নমূলক কাজের সাথে সম্পৃক্ত করতে সরকার বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে। আইনী সহায়তার জন্যে আপনারা ৯৯৯ এ এ কল করে তাৎক্ষনিক সেবা পেতে পারেন।
ইউপি চেয়ারম্যান কাজী জহিরুল ইসলামের সভাপ্রধানে ও উপজেলা তথ্য সেবা কর্মকর্তা শারমিন সুলতানার পরিচালনায় বক্তব্য রাখেন, ইউপি সদস্য মাছুমা বেগম, কচুয়া বার্তার সম্পাদক ও প্রকাশক মো: আলমগীর তালুকদার, দৈনিক ভোরের কাগজের কচুয়া প্রতিনিধি সিনিয়র সাংবাদিক রাকিবুল হাসান, গৃহিণি রহিমা সিকদার প্রমূখ।
এ সময় উঠান বৈঠকে উপস্থিত ছিলেন উপজেলা তথ্য সেবা সহকারী আফরোজা আক্তার, নাদিয়া সুলতানা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য স্বপনসহ শতাধিক নারী ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!