• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৪ ডিসেম্বর, ২০১৯

পুলিশের সেবা জনগনের দোরগোড়ায় পৌঁছে দিতে ওসি’র ব্যতিক্রমধর্মী উদ্যোগ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি॥
মাদক, জঙ্গীবাদ, বাল্য বিবাহ ও ইভটেজিং রোধে এবং পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে চাঁদপুরের হাজীগঞ্জ থানার ওসি এক ব্যতিক্রমধর্মী উদ্যোগ গ্রহণ করেছে। তার উদ্যোগে হাজীগঞ্জে চালু হয়েছে ‘হ্যালো ওসি’

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) সকাল ১১টায় হাজীগঞ্জ পশ্চিম বাজার বিশ্ব রোডস্থ চৌরাস্তার পাশে অনুষ্ঠানিকভাবে এ কার্যক্রমের উদ্বোধন করেন হাজীগঞ্জ থানার ওসি মো. আলমগীর হোসেন।

উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, আইনি সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতেই ব্যতিক্রমী এ কার্যক্রম চালু করা হয়েছে। যখনই পুলিশের সহযোগিতা প্রয়োজন তখনই ওসির মুঠোফোনে ডায়াল করুন। কোনো দালাল বা কোনো ব্যক্তির দ্বারস্থ হবেন না।

তিনি আরও বলেন, হাজীগঞ্জ থানায় কোন মান্থলি (মাসিক) দিতে হয় না। আপনারা কোন পুলিশকে চাঁদা দিবেন না। পুলিশের কথা বলে কেউ চাঁদা নিলে লিখিত অভিযোগ করবেন। আমরা সঙ্গে সঙ্গে তার বিরুদ্ধে ব্যবস্থা নেব।

অনুষ্ঠানে থানার উপ-পরিদর্শক রমিজ উদ্দিন, হাজীগঞ্জ উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি রোটা আলী আশরাফ দুলাল, উপ-পরিদর্শক মাহমুদুল হক ভূঁইয়া ও স্থানীয় গণমান্য ব্যক্তিরা ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ, গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

ওসি আলমগীর হোসেন রনি হাজীগঞ্জ থানায় যোগদানের পর থেকেই মাদক, জঙ্গীবাদ, বাল্য বিবাহ ও ইভটেজিংয়ের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান পরিচালনা করছেন। প্রতিদিনই মাদকের বিরুদ্ধে অভিযানে তিনি ভুঁয়সি প্রশংসা কুড়াচ্ছেন। তার উদ্যোগ স্বাগত জানিয়েছে বিশিষ্ট জনেরা। তার ‘হ্যালো ওসি’ কার্যক্রমকে বিশিষ্ট জনেরা সাধুবাদ জানিয়েছেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!