• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ নভেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৪ নভেম্বর, ২০১৯

কচুয়ায় নবাগত ইউএনওকে বাজার ব্যবসায়ী সমিতির ফুলেল শুভেচ্ছা ও মতবিনিময়

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

কচুয়া প্রতিনিধি॥
নবাগত উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভকে কচুয়া বাজার ব্যবসায়ী পরিচালনা সমিতির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। ৪ নভেম্বর (সোমবার) দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মতবিনিময় সভার আয়োজন করা হয়।
মতবিনিময় সভায় কচুয়া বাজার ব্যবসায়ী পরিচালনা সমিতির সভাপতি মো. জাকির হোসেন বাটার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, নবাগত উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভ।
এসময় বাজার ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে বক্তব্য রাখেন, কচুয়া বাজার ব্যবসায়ী পরিচালনা সমিতির সহ-সভাপতি হেদায়েত উল্লাহ মুন্সি, হুমায়ুন কবির প্রধান, সাধারণ সম্পাদক মনির হোসেন প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক আমান উল্লাহ, নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ আবুল খায়ের লাল প্রমূখ।
এসময় বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রসংগত: দীপায়ন দাস শুভ ৩ নভেম্বর কচুয়া উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন। তিনি বরগুনা জেলার তালতলী উপজেলা থেকে কচুয়ায় যোগদান করেন।
তিনি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভায় জন্মগ্রহণ করেন।
এক সন্তানের জনক দীপায়ন দাস শুভর স্ত্রী শিউলী হরি বরগুনা জেলার বামনা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে কর্মরত আছেন।
ছবি২ঃ কচুয়া থানার নবাগত নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন কচুয়া বাজার ব্যবসায়ী পরিচালনা সমিতির নেতৃবৃন্দ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!