• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৩ সেপ্টেম্বর, ২০১৯

কচুয়ায় চানাচুরের প্রলোভন দেখিয়ে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষনের চেষ্টা॥ গ্রেফতার-১

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ওমর ফারুক সাইম, কচুয়া॥
চাঁদপুরের কচুয়া উপজেলার পূর্বকালোচোঁ গ্রামে চানাচুর খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৯ বছর বয়সী চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষনের চেষ্টা করার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় অভিযুক্ত পাশ^বর্তী হাজীগঞ্জ উপজেলার ধড্ডা গ্রামের আঃ হাই চেয়ারম্যান বাড়ির মৃত শহীদউল্লাহর ছেলে সালাউদ্দীনকে (৩৫) গ্রেফতার করেছে কচুয়া থানা পুলিশ। এব্যাপারে চতুর্থ শ্রেণির ছাত্রীর দাদী মাজেদা বেগম বাদী হয়ে কচুয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে সালাউদ্দীনকে প্রধান আসামী করে মামলা দায়ের করে।

জানা যায়, ২৩ সেপ্টেম্বর (সোমবার) কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নের পূর্বকালোচোঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী হাজীগঞ্জ উপজেলার ধড্ডা গ্রামের ভাংগারী বিক্রেতা সালাউদ্দীন এর কাছ থেকে চানাচুর কিনে বাড়ি ফিরার পথে চানাচুর বিক্রেতা ওই শিশুকিশোরীকে আরো চানাচুর দিবে বলে প্রলোভন দেখিয়ে পূর্বকালোচোঁ গ্রামের সকিনা মেম্বারের রান্না ঘরে নিয়ে ধর্ষনের চেষ্টা চালায়। এসময় শিশুকিশোরীর ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে এবং সালাউদ্দীনকে আটক করে থানায় সংবাদ দেয়। সংবাদ পেয়ে কচুয়া থানা পুলিশ ধর্ষক সালাউদ্দীনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে কচুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালীউল্লাহ (অলি) ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাহজাহান কামাল জানান, সংবাদ পেয়ে কচুয়া থানা পুলিশ সালাউদ্দীনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এবং জিঞ্জাসাবাদ শেষে তাকে চাঁদপুরের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে। এঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের হয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!