• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৪ সেপ্টেম্বর, ২০১৯

ঢাবি’তে ডাকাতিয়ার নবীন বরন ও সাংস্কৃতিক সন্ধ্যা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়:

আজ ০৪ সেপ্টেম্বর ঢাবির মীর শওকত ওসমান মিলনায়তনে ডাকাতিয়ার সাধারণ সম্পাদক জনাব হাসান জাহাঙ্গীর সুজনের সঞ্চালনায় ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত চাঁদপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘ডাকাতিয়া’-র নবীনবরন ও সাংস্কৃতিক সন্ধ্যা ২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহিউদ্দিন খাঁন আলমগীর এমপি, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুর-৫ আসনের সাংসদ সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মেজর রফিকুল ইসলাম বীরউত্তম, চাঁদপুর-০২ আসনের সাংসদ, বাংলাদেশ আওয়ামীলীগ ঢাকা মহানগর দঃ এর সহ সভাপতি এ্যাড. নুরুল আমিন রুহুল, বিদ্যুৎ-জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের মহাপরিচালক (পাওয়ার সেল) ও আন্তর্জাতিক জ্বালানি বিশেষজ্ঞ প্রকৌশলী মোহাম্মদ হোসাইন,ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যাক্ষ মফিজুল ইসলাম, কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সহ সভাপতি ও সহযোগী অধ্যাপক হাসান মেহেদী।

নবীন বরন ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ডাকাতিয়ার সভাপতি আনফাল সরকার পমন। উক্ত অনুষ্ঠানে মহানগর, জাতীয় এবং কেন্দ্রীয় নেত্রীবৃন্দ বিশিষ্টগণ উপস্থিতি ছিলেন। অনুষ্ঠানে নবীনদের বরণ করে নেবার পাশাপাশি এক মনোমুগ্ধকর সাংস্কৃতিক সন্ধ্যার ও আয়োজন করেন।

উল্লেখ্য এবার চাঁদপুর জেলা থেকে ৯০ জনের অধিক শিক্ষার্থী ঢাকা বিশ্ববিদ্যালয়ে চান্স পেয়েছে এবং সম্মাননা ক্রেস্ট তাদের হাতে তুলে দেন৷

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শিক্ষা এর আরও খবর
error: Content is protected !!