• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২ সেপ্টেম্বর, ২০১৯

ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজা আহমেদের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল (ভিডিওসহ)

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ফরিদঞ্জ (০২ সেপ্টেম্বর),

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদারের ইয়াবা সেবনের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। গত শুক্রবার থেকে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, একটি কক্ষের মেঝেতে ইয়াবার আসর বসেছে। খাজে আহমেদসহ আরো ৩/৪জন মিলে ইয়াবা সেবন করছেন। ভিডিওটি তার সামনে বসা ব্যক্তি মোবাইলে ধারণ করেছেন।

সূত্রে জানা গেছে, খাজে আহমেদ বর্তমানে নিজেকে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির সদস্য দাবি করছেন। তবে ভিডিও ভাইরালের পর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির প্রধান সমন্বয়ক মোঃ শহিদুল ইসলাম এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, খাজে আহমেদ মজুমদার আওয়ামী লীগের কেউ নন।

খোঁজ নিয়ে জানা গেছে, গত ২৯ আগস্ট উপজেলার বালিথুবা ইউনিয়নের চিহ্নিত মাদক ব্যবসায়ী জাকির হোসেন খান ১ হাজার পিস ইয়াবাসহ ডিবি পুলিশের হাতে আটক হয়। তখনই প্রকাশ পায়, ওই মাদকের মূল ডিলার ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার।

স্থানীয়রা অভিযোগ করেন, খাজে আহমেদের পেশিশক্তি ও তার অনুসারী মাদক সিন্ডিকেটের ভয়ে কারণে মুখ খুলতে সাহস পায় না কেউ। উপজেলার সর্বত্র মাদক নিয়ন্ত্রণ করছে খাজে আহমেদ। আওয়ামী লীগের ভাবমূর্তি রক্ষায় তাকে আইনের আওতায় নেওয়ার আনার দাবি জানান স্থানীয় দলীয় নেতারা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন :

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!