• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ আগস্ট, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৯ আগস্ট, ২০১৯

নির্বাচিত হয়ে আপনাদের দায় দায়িত্ব আগের চেয়ে আরো বেড়ে গেল: অ্যাড. জাহিদুল ইসলাম রোমান

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ফরিদগঞ্জ প্রতিনিধি:
ফরিদগঞ্জ উপজেলার ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের নির্বাচিত ইউনিয়ন ইউপি সদস্যদের শপথ গ্রহণ সম্পন্ন হয়েছে। বৃহষ্পতিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নিবার্হী অফিসার(ভারপ্রাপ্ত) মমতা আফরিন সংরক্ষিত আসনের তিন জন নারী ও সাধারণ আসনের ৯জন সদস্যকে শপথ গ্রহণ করান। এসময় প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান উপস্থিত ছিলেন।

এসময় নির্বাচিত ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন রিপন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, ইউনিনয়ন পরিষদ সচিব এস এম খবির , আওয়ামী লীগ নেতা হেলাল উদ্দিন উপস্থিত ছিলেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দীর্ঘ সময় পর ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করে চেয়ারম্যান ও ইউপি সদস্যদের নির্বাচিত করেছেন।

তাই নির্বাচিত হয়ে আপনাদের দায় দায়িদ্ব আগের চেয়ে আরো বেড়ে গেল। জনগণ যে আশা নিয়ে আপনাদের নির্বাচিত করেছে, আশা করছি নিজেদের স্বার্থে আপনারা সেই সেবাটুকু দিয়ে যাবেন। জনপ্রতিনিধিরা তাদের দায়িত্বশীল ভুমিকা পালন না করলে ভোটের মাধ্যমেই জনগণ তার প্রতিদান দেয়। আজ এখানে উপস্থিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের মধ্যে মাত্র একজন পুরানো। অন্য সকলেই নতুন। তাই আপনারাই বড় উদহারণ ।
এর আগে বুধবার চাঁদপুর জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান নির্বাচিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন রিপনকে শপথ বাক্য পাঠ করান। এসময় জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, প্রায় ১৬ বছর পর গত ২৫ জুলাই ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। অবাধ ও সুষ্ঠু এই নির্বাচনে বিপুল সংখ্যক ভোটাররা ভোট প্রদান করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!