• ঢাকা
  • মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৮ সেপ্টেম্বর, ২০২৩

চাঁদপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মবার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা, দোয়া, অসহায়দের মাঝে সেলাই মেশিন বিতরণ ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী।

তিনি বলেন, বঙ্গবন্ধু ধন্য পিতা, আর শেখ হাসিনা হচ্ছেন ধন্য কন্যা। বঙ্গবন্ধুর বিকল্প বঙ্গবন্ধুই ছিলেন। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলা আধুনিক রূপ হচ্ছে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে। ডিজিটাল বাংলাদেশের পর এখন স্মার্ট বাংলাদেশ হবে শেখ হাসিনার নেতৃত্বে।

সুজিত রায় নন্দী বলেন, শেখ হাসিনার বিশ্বের কাছে মানবতার প্রতীক। শেখ হাসিনার জন্যে আমরা গর্বিত। যিনি অসম্ভবকে সম্ভব করেন তিনি হচ্ছেন শেখ হাসিনা। পদ্মা সেতু তৈরী করে তিনি বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছেন। সারাদেশে এক অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। প্রধানমন্ত্রী চাঁদপুরবাসীর কথাও রেখেছেন। নদী ভাঙন থেকে রক্ষা করতে তিনি কিছুদিন আগেও প্রকল্প অনুমোদন করেছেন।

চাঁদপুরে জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য দেন-সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

এছাড়াও অন্যদের মধ্যে বক্তব্য দেন-জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সন্তোষ দাস, যুগ্ম-সাধারণ সম্পাদক আহসান উল্লাহ আখন্দ, অ্যাড. জহিরুল ইসলাম, যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সালাউদ্দিন বাবর, মহিলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রেবেকা সুলতানা, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ওহিদুর রহমান ওহিদ, ছাত্রলীগের সহ-সভাপতি মো. মুন্না ও সদর থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শেখ শরীফ প্রমূখ।

এরপর সন্ধ্যায় শহরের বাবুরহাট এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে চাঁদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে সরকারি শিশু পরিবারে এতিম শিশুদের নিয়ে কেক কাটেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দীসহ অতিথিরা।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!