• ঢাকা
  • সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৭ আগস্ট, ২০২২
সর্বশেষ আপডেট : ২৭ আগস্ট, ২০২২

হাজীগঞ্জে বিএনপির স্মরণকালের সর্ববৃহত বিক্ষোভ মিছিল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

স্টাফ রিপোর্টার॥

জ্বালানি তেল, পরিবহন ভাড়াসহ দ্রব্যমূল্যের বৃদ্ধি ও ভোলায় পুলিশের গুলিতে ছাত্রনেতা নূরে আলম, স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে হাজীগঞ্জে বিএনপির স্মরণকালের সর্ববৃহত বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকালে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজ মাঠ থেকে বিােভ মিছিলটি বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজার প্রদণি করে হাজীগঞ্জ বাজারস্থ মকিমাবাদ এলাকায় সমাবেশ স্থলে গিয়ে শেষ হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির গণশিা বিষয়ক সম্পাদক অধ্য মো. সেলিম ভুঁইয়া।
প্রধান অতিথির বক্তব্যে বলেন, ২২ সালের মধ্যেই শেখ হাসিনার পতন, ২৩ সালে খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি সরকার গঠণ হবে। কারণ, ইতিমধ্যে বিদেশিরাও লাল নোটিশ দেখিয়ে দিছে।

তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, রাত পোহালেই দেখবেন শেখ হাসিনা নেই। সেজন্য নেতার (তারেক জিয়া) নির্দেশ, আপনাদেরকে রাজপথে থাকতে হবে। এই ফ্যাসিস্ট সরকারের আমলে যারা চাকরি হারিয়েছেন, তাদের চাকরি ফিরিয়ে দেয়া হবে। যারা মামলার শিকার হয়েছেন, তাদের মামলা তুলে তিপূরণ দেয়া হবে। আর যারা গায়ে (শরীর) হাত দিয়েছে। তাদের বিচার নেতা-কর্মীরাই করবে।

সমাবেশে, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাবেক সভাপতি ও হাজীগঞ্জ-শাহরাস্তি বিএনপির প্রধান সমন্বয়ক ইঞ্জি. মমিনুল হক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, এস.এম কামাল উদ্দিন চৌধুরী, মো. রফিক সিকদার, কাজী রফিকুল ইসলাম ও মোস্তফা খান সফরি, কেন্দ্রীয় ওলামা দলের সদস্য সচিব অধ্য মাও. নজরুল ইসলাম।

উপজেলা বিএনপির সাধারন সম্পাদক এম.এ রহিম পাটওয়ারীর উপস্থাপনায় এ সময় আরো বক্তব্য রাখেন, মরহুম আরাফাত রহমান কোকো স্মৃতি পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, হাজীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব ইমাম হোসেন, সহ-সভাপতি মনিরুজ্জামান মনির, পৌরসভা বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক খোরশেদ আলম ভুট্টু।

এ সময় উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল অঙ্গ সহযোগী সংগঠনের কয়েক শতাধিক নেতাকর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • রাজনীতি এর আরও খবর