• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ জুলাই, ২০২২
সর্বশেষ আপডেট : ২৮ জুলাই, ২০২২

কলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয় পুড়িয়ে দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মতলব উত্তর ব্যুরো:
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয় আগুনে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার দিনগত রাত আনুমানিক রাত ২টায় দশানী কবরস্থান সংলগ্ন বেরীবাঁধের উপর এ ঘটনা ঘটে। এর প্রতিবাদে বৃহস্পতিবার সকালে আ’লীগ কার্যালয়ের সামনে বেরীবাঁধের উপর বিােভ মিছিল ও মানববন্ধন করেছে দলীয় নেতৃবৃন্দ সহ এলাকাবাসী।

এসময় ইব্রাহিম ছৈয়াল বলেন, আমি ঘাট পাহাড়ার কাজ শেষ করে রাত ২ টার সময় বাড়ি যাওয়ার সময় দেখি আওয়ামী লীগ অফিসের ভিতরে আগুন জ্বলছে। একটু এগিয়ে দেখি সুভা চেয়ারম্যানের লোকজন রাসেল, রাজিব, শামীম, সেন্টু, করিম, ফরহাদ, টিপু ছৈয়াল, বাদল সরকার তারা অফিসে আগুন দিয়েছে। আমি ডাকচিৎকার দিলে তারা দৌড়ে পালিয়ে যায়।

রবিউল সরকার বলেন, ইউপি নির্বাচনের পর থেকে সোবহান সরকার সুভা চেয়ারম্যান বাহিরাগত সন্ত্রাসী বাহিনী ভাড়া করে এনে আমাদের দশানী গ্রামবাসীর উপর অত্যাচার করছে। আজকে আমাদের ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয় পুড়িয়ে দিল। অফিসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পরিকল্পনা প্রতিমন্ত্রী, স্থানীয় সাংসদ, কেন্দ্রীয় যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ দলীয় নেতৃবৃন্দ ছবি ছিল। এই ছবিসহ ভিতরে আসবাবপত্র যা কিছু ছিল সব পুড়িয়ে দিয়েছে। আমি এ ঘটনার প্রতিবাদ জানাই এবং অবিলম্বে জড়িতদের আটক করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

, বিক্ষোভকারী আওয়ামী লীগ নেতা লিটন ভূঁইয়া, যুবলীগ নেতা রিপন ছৈয়াল, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক এসএম মনির সহ আরো কয়েকজন বলেন, আমরা এই কলাকান্দা ইউনিয়নবাসী খুবই অত্যাচারীত হচ্ছি। স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিত হয়ে চেয়ারম্যান সোবহান সরকার সুভা আমাদের উপর অন্যায় ভাবে অত্যাচার করছে। জ্বালাও পোড়াও এবং মামলা হামলা করে নেতাকর্মীদের হয়রানি করছে। আমাদের ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে বসে মিটিং করি সেই অফিসটি জ্বালিয়ে দিয়েছে। আমরা এর প্রতিবাদ জানাই এবং সুষ্ঠ বিচার চাই।

এদিকে চেয়ারম্যান সোবহান সরকার সুভার অনুসারী আবদুল করিম বলেন, চেয়ারম্যানের কোন লোক তাদের অফিস জ্বালায়নি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব উত্তর এর আরও খবর
error: Content is protected !!