• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ জুলাই, ২০২২
সর্বশেষ আপডেট : ২১ জুলাই, ২০২২

কচুয়ার শ্রীরামপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ফারহানা পারভীন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

কচুয়া প্রতিনিধি

কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী শ্রীরামপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে উপজেলা যুবলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা ফারহানা পারভীন আক্তার মনোনীত হয়েছেন।

২০ জুলাই (বুধবার) কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের বিদ্যালয় পরিদর্শক ২.৩৭.১৩.০০০০.২১২.২২.৩৫.২২.৩৯০৮ নং স্মারকে বিদ্যালয়ের এডহক কমিটি অনুমোদন প্রসংগে শ্রীরামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নিকট পত্র প্রেরণ করেন। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, কুমিল্লা (মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের গভর্নিং বডি ও ম্যানেজিং কমিটি) প্রবিধানমালা, ২০০৯ এর ৩৯ (১)

ধারা অনুসারে ফারহানা পারভীন আক্তারকে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি (বোর্ডকতৃক মনোনীত), বিদ্যালয়ের প্রধান শিক্ষক অজিত কুমার করকে সদস্য সচিব (পদাধিকারবলে), বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোলাম মোস্তফাকে শিক্ষক প্রতিনিধি (জেলা শিক্ষা অফিসার কতৃক মনোনীত), বিদ্যালয়ের অভিভাবক আজিজ আহম্মেদ মজুমদারকে অভিভাবক সদস্য (উপজেলা নির্বাহী অফিসার কতৃক মনোনীত) করে ছয় মাসের জন্য কমিটির অনুমোদন প্রদান করা হয়।

তাছাড়া বিদ্যালয়ের প্রধান শিক্ষককে এডহক কমিটির মেয়াদের মধ্যে বিধি মোতাবেক একটি নিয়মিত ম্যানেজিং কমিটি গঠনের পরামর্শ প্রদান করেন কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের বিদ্যালয় পরিদর্শক।

এক প্রতিক্রিয়ায় ফারহানা পারভীন আক্তার বলেন, আমাকে ঐতিহ্যবাহী এ শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত করায় কচুয়ার উন্নয়নের রূপকার ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি এই বিদ্যালয়ের শিক্ষার গুনগত মানোন্নয়ে আমি সকলকে সাথে নিয়ে কাজ করে যাব। আমি আশা করি আপনারা সকলে আমাকে সহযোগীতা করবেন।

এদিকে শ্রীরামপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে উপজেলা যুবলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা ফারহানা পারভীন আক্তারকে মনোনীত করায় বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দসহ বিভিন্ন মহল তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • কচুয়া এর আরও খবর
error: Content is protected !!