• ঢাকা
  • রবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩ জুলাই, ২০২২
সর্বশেষ আপডেট : ৩ জুলাই, ২০২২

শিক্ষক হত্যার প্রতিবাদে কচুয়া মানববন্ধন করচেন চাঁদপুর এম এ খালেক মেমোরিয়াল স্কুল এন্ড কলেজের শিক্ষকরা।

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

কচুয়া প্রতিনিধি:

শিক্ষক হত্যার প্রতিবাদে কচুয়া মানববন্ধন করচেন চাঁদপুর এম এ খালেক মেমোরিয়াল স্কুল এন্ড কলেজের শিক্ষকরা।

 

সাভারের ইউনুস আলী স্কুল এন্ড কলেজের শিক্ষক উৎপল কুমার সরকারের অনাকাঙ্ক্ষিত হত্যা ও শিক্ষক লাঞ্ছনার প্রতিবাদে মৌন মানববন্ধন কর্মসূচি পালন করেছে চাঁদপুর এম এ খালেক মেমোরিয়াল স্কুল এন্ড কলেজ শিক্ষক সমাজ।

 

৩ জুলাই রবিবার ১০ টায় স্কুলের পাশে দুর্যোগপূর্ণ আবহাওয়া উপেক্ষা করে শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকরা উপস্থিত থেকে উক্ত মানববন্ধন কর্মসূচি সফলভাবে বাস্তবায়ন করেন সর্বস্তরের শিক্ষকবৃন্দ।

 

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন চাঁদপুর এম এ খালেক মেমোরিয়াল স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মোশারফ হোসেন। আরো বক্তব্য দেন মোঃ মেজবা উদ্দিন এবং কলেজের সহকারি প্রভাষক রিপন সরকার, সোহেল হোসেন।

 

সাভারের ইউনুস আলী স্কুল এন্ড কলেজের শিক্ষক উৎপল কুমার সরকারের অনাকাঙ্ক্ষিত হত্যা ও শিক্ষক লাঞ্ছনার প্রতিবাদে মৌন মানববন্ধন কর্মসূচি পালন করেছে চাঁদপর এম এ খালেক মেমোরি স্কুল এন্ড কলেজের শিক্ষকরা।

এ ঘটনার জড়িত ব্যক্তিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে শিক্ষকরা। মানববন্ধনে শিক্ষকরা বলেন, দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ঘটে যাওয়া অপরাধগুলো মারাত্মক। এসব ঘটনা সমগ্র জাতিকে ভাবিয়ে তুলেছে। শিক্ষা জাতির মেরুদণ্ড। মুক্তবুদ্ধির চর্চার জন্য শিক্ষকদের স্বাধীনতা ও নিরাপত্তা নিশ্চিত করার দায়িত্ব সমাজ ও রাষ্ট্রের। শিক্ষকরা বলেন হত্যাকারীদের দ্রুত বিচার না হলে শিক্ষক সমন্বয় ঐক্যবদ্ধ হয়ে বৃহত্তর আন্দোলন কর্মসূচি গড়ে তুলবো।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন