• ঢাকা
  • রবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৫ জুন, ২০২২
সর্বশেষ আপডেট : ২৫ জুন, ২০২২

কচুয়ায় পশ্চিম সহদেবপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উপভোগ ও আলোচনা সভা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে পশ্চিম সহদেবপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিটিভিতে সরাসরি সম্প্রসারিত অনুষ্ঠান দেখছেন।

ইসমাইল হোসেন বিপ্লব,কচুয়া ॥
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কচুয়া উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিটিভিতে সরাসরি সম্প্রসারিত অনুষ্ঠানে উপভোগের আয়োজন করা হয়েছে।

শনিবার সকাল ১০টার সময় তুলপাই দারাশাহী উচ্চ বিদ্যালয়ের একটি কক্ষে উপভোগের আয়োজন করা হয়। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো.আলমগীর হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সোহরাব হোসেন সুমনের পরিচালনায় বক্তব্য রাখেন,দারাশাহী তুলপাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.জহিরুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মফিজুর রহমান,যুগ্ন-সাধারন সম্পাদক ইখতেয়ার উদ্দিন বাদশা, ইউপি সদস্য আলাউদ্দিন,হান্নান মিয়া,শাহজালাল, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো.মোবারক হোসেন,সাধারন সম্পাদক মো.মোস্তফা কামাল, ইউনিয়ন যুবলীগের আহবায়ক মো.আজাদ হোসেন, যুগ্ন-আহবায়ক মো.রাসেল হোসেন,সাবেক সাধারন সম্পাদক মো.মোস্তফা,যুবলীগ নেতা রোবেল হোসেনসহ ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন