• ঢাকা
  • মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ২১ জুলাই, ২০১৯

ইসলাম কখনো সন্ত্রাস, জঙ্গিবাদ ও নারী নির্যাতনকে সমর্থন করে না : ড. এ কে এম মাহবুবুর রহমান

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

শরীফুল ইসলাম:

শিশু ও নারী নির্যাতন এবং মাদক প্রতিরোধে করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বেলা ১১ টায় চাঁদপুর শহরের বিষ্ণুদী ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার হলরুমে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছিন চাঁদপুর সদর উপজেলা শাখার আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

জমিয়াতুল মোদার্রেছিন চাঁদপুর সদর উপজেলা শাখার সভাপতি এটি এম মোস্তফা হামিদির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জমিয়াতুল মোদার্রেছিন চাঁদপুর জেলা শাখার সভাপতি ড. এ কে এম মাহবুবুর রহমান। তিনি তাঁর বক্তব্যে বলেন, শিশু ও নারী নির্যাতন এবং মাদক সামজকে ঘ্রাস করে নিচ্ছে। ইসলাম কখনো সন্ত্রাস, জঙ্গিবাদ ও নির্যাতনকে সমর্থন করে না। আমরা সকলে মিলে যার যার স্থান থেকে এক হয়ে সমাজ থেকে এসব নির্মূল করতে হবে।

জমিয়াতুল মোদার্রেছিন চাঁদপুর সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা মোহাম্মদ জসিম উদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি অধ্যক্ষ মো. বেলাল হোসেন, অধ্যক্ষ আবু জাফর মো. মঈনুদ্দিন, সুপার এ এইচ এম হাবিবুল্লাহ, অধ্যক্ষ মো. মজিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক এ বি এম মোস্তফা, মো. জাকির হোসেন হিরু, সুপার মো. হেলাল উদ্দিন, অর্থ সম্পাদক অধ্যক্ষ মো. মুকবুল আহমদ, সাংগঠনিক সম্পাদক সুপার মো. জিয়া উদ্দিন খন্দকার, তথ্য ও গভেষণা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মো. ফখরুল ইসলাম, সদস্য অধ্যক্ষ মো. নেছার আহমদ, সুপার হাফেজ মাও. আব্দুর রাজ্জাক, সুপার আহসান উল্লাহ, মো. আব্দুর রাজ্জাক, মো. কামাল হোসেন, মো. মনির হোসেন।

আলোচনা সভা শেষে সাবেক রাষ্ট্রপতি হোসাইন মো. এরশাদের আত্মার মাগফিরাত কামনা ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির স্বামী বিশিষ্ট আইনজীবী মো. তৌফিক নেওয়াজের সুস্থ্যতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!