• ঢাকা
  • মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৪ মে, ২০২২
সর্বশেষ আপডেট : ১৪ মে, ২০২২

দ্রব্যমূল্যের উধ্র্বগতির প্রতিবাদে ফরিদগঞ্জ বিএনপির বিশাল মিছিল চাঁদপুরে

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি :

দেশব্যাপী আওয়ামী সন্ত্রাস, বিএনপির স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা ড. খন্দকার মোশাররফ হোসেনের উপর ঘৃণিত হামলা ও নৈরাজ্যে, দ্রব‌্যমূল‌্য উর্দ্ধগতির প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুর জেলা বিএনপি বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে।

১৪ মে শনিবার বিকাল ৩টায় চাঁদপুর জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে ফরিদগঞ্জ উপজেলা বিএনপির বিশাল মিছিল নিয়ে অংশগ্রহণ করে। বিক্ষোভ মিছিল ও সমাবেশে অংশগ্রহণ করে উপজেলা ও পৌর বিএনপি, উপজেলা ও পৌর যুবদল, উপজেলা ও পৌর ছাত্রদল, উপজেলা স্বেচ্ছাসেবকদলসহ অঙ্গসহযোগী সংগঠন।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি শরীফ মোহাম্মদ ইউনুস, সাবেক সভাপতি হারুনুর রশিদ, পৌর বিএনপির সভাপতি আমানত গাজী, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা বিএনপির সহ-সভাপতি মফিজুল ইসলাম চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক খোসরু মোল্লা, সাংগঠনিক সম্পাদক ডা. আজাদ ও খালেক পাটওয়ারী, পৌর বিএনপির সহ-সভাপতি ফারুক হোসেন রনু, উপজেলা যুবদলের আহবায়ক মহসিন মোল্লা, সদস্য সচিব আবদুল মতিন, সিনিয়র যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম নান্টু, যুগ্ম-আহবায়ক আমির হোসেন, পৌর যুবদলের আহবায়ক ইমাম হোসেন, উপজেলা ছাত্রদলের আহবায়ক মেহেদী হাসান মঞ্জু, যুগ্ম আহবায়ক সফিক ও সুমন, উপজেলা স্বেচ্চাসেবক দলের আহবায়ক মো.আক্তার হোসেন, পৌর ছাত্রদলের আহবায়ক আল আমিন, সদস্য সচিব শিবলু, ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজ ছাত্রদলের আহবায়ক পারভেজ, সদস্য সচিব ফরিদ, যুবদল নেতা ভাগিনা ফারুকসহ আরো অনেকে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর