• ঢাকা
  • রবিবার, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২২ জানুয়ারি, ২০২২
সর্বশেষ আপডেট : ২২ জানুয়ারি, ২০২২

শাহরাস্তি আগুনে বসতঘর পুড়ে ছাই

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোঃ হাবিবুর রহমান ভূঁইয়াঃ

শুক্রবার দিবাগত মধ্যরাতে শাহরাস্তি উপজেলার  চিতোষী পর্শ্চিম ইউনিয়নের পাথৈর মোল্লা বাড়িতে অগ্নিকাণ্ডে একটি ঘর ভস্মীভূত হয়েছে। আগুন লাগার খবর শুনে শাহরাস্তি ফায়ার সার্ভিস, পল্লী বিদ্যুতের লোকজন ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে আনে।

খবর শুনে স্থানীয় চেয়ারম্যান জোবায়েদ কবির বাহাদুর ঘটনাস্থলে আসেন (উল্লেখ্য যে এটি চেয়ারম্যানের পুরাতনবাড়ি)।

তিনি জানান শুক্রবার দিবাগত রাত আনুমানিক সোয়া একটার দিকে গোলাম সরোয়ার দুলাল এর ঘরে আগুন লাগলে পল্লী বিদ্যুৎ ও ফায়ার সার্ভিসের লোকজন সহ আমিও ঘটনাস্থলে আসি ফায়ার সার্ভিসের অক্লান্ত পরিশ্রমে আগুন নিয়ন্ত্রণে আনা হয় আগুনের সূত্রপাত সম্বন্ধে চেয়ারম্যান জানান ঘরের মালিক গোলাম সরোয়ার দুলাল তার মানসিক একটা পুত্র নাম রাসেল ঘরে আগুন লাগিয়েছে বলে তার মা সেলিনা আক্তার আগুন লাগার সাথে সাথে চিৎকার দিয়ে বলেছিলেন রাসেল আমার ঘরে আগুন দিয়েছে তাদের পারিবারিক কলহ বিদ্যমান। তবে ঘরের মালিক গোলাম সরোয়ার (৬০) জানান আমার ছেলে আগুন লাগাইনী, বৈদ্যতিক সর্ট সার্কিট থেকে এ আগুনের সুত্রপাত বলে তিনি জানান।

তিনি আরও জানান তার প্রয়োজনীয় কাগজপত্র নগদ টাকা, আসভাব পত্র সহ প্রায় সাড়ে ৩ লাখ টার সম্পদ নষ্ট হয়েছে।এ ব্যপারে শাহরাস্তি থানায় একটি জিডি করেছেন।এবারে শাহারাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মান্নান কাছে জানতে চাইলে তিনি জানান ছেলে লাগিয়েছে বলে আমরা শুনেছি, তদন্ত ছাড়া এর সঠিকতা পাওয়া যাবে না। আমরা বিষটি দেখব।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর