• ঢাকা
  • সোমবার, ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৫ জানুয়ারি, ২০২২
সর্বশেষ আপডেট : ১৫ জানুয়ারি, ২০২২

বৃহত্তর নোয়াখালীবাসীকে সেবা দিতে ”নোয়াখালী হোস্ট” এর যাত্রা শুরু

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
বৃহত্তর নোয়াখালীবাসীকে সেবা দিতে ''নোয়াখালী হোস্ট" এর যাত্রা শুরু
বৃহত্তর নোয়াখালীবাসীকে সেবা দিতে ''নোয়াখালী হোস্ট" এর যাত্রা শুরু

বৃহত্তর নোয়াখালীবাসীকে তথ্য যোগাযোগ ও প্রযুক্তি ভিত্তিক সেবা দেয়ার লক্ষ্যে যাত্রা শুরু করলো প্রযুক্তি প্রতিষ্ঠান  “নোয়াখালী হোস্ট”। বর্তমান সময়ে আমাদের দৈনন্দিন জীবনের প্রতি ক্ষেত্রেই অনলাইন ভিত্তিক প্রযুক্তির ব্যবহার বেড়েই চলছে। ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, চিকিৎসা, প্রচার-প্রসার থেকে শুরু করে প্রায় সব ক্ষেত্রেই প্রয়োজন হচ্ছে অনলাইন ভিত্তিক প্রযুক্তি। বৃহত্তর নোয়াখালী অঞ্চলের ব্যবসায়ী, স্থানীয় উদ্যোক্তা, শিক্ষা, চিকিৎসা প্রতিষ্ঠানসহ  প্রযুক্তি প্রেমীদের প্রয়োজনীয় প্রযুক্তি ভিত্তিক সেবা দেয়ার লক্ষে নোয়াখালী হোস্ট কাজ করবে। এছাড়াও এ অঞ্চলের মানুষের মাঝে প্রযুক্তির সঠিক ব্যবহারে সচেতনা গড়ে তুলতে কাজ করবে বলে প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়।

প্রতিষ্ঠানটির উদ্যোক্তা সাংবাদিক হারুন অর রশিদ জানান, জেলা উপজেলা পর্যায়ের বিভিন্ন প্রতিষ্ঠানকে সময় উপযোগী প্রযুক্তির মাধ্যমে ডিজিটালাইজড করার লক্ষে নোয়াখালী হোস্ট সাশ্রয়ী মূল্যে, স্বল্প সময়ে, সঠিক সেবা প্রদান করবে। স্থানীয়দের হাতের নাগালে থেকে বিশ্বস্ততার সাথে প্রযুক্তি ভিত্তিক সেবা ও পণ্য পৌঁছে দেওয়াই নোয়াখালী হোস্ট এর লক্ষ।

”নোয়াখালী হোস্ট” ডোমেইন নেম রেজিষ্ট্রেশন, ওয়েব হোস্টিং, ওয়েব ডিজাইন/ডেভেলপমেন্ট, ই কমার্স ডেভেলপমেন্ট, মোবাইল এপস ডেভেলপমেন্ট, ডিজিটাল মার্কেটিং, সফটওয়্যার ডেভেলপমেন্টসহ স্থানীয় ব্যবসায়ী, উদ্যোক্তাসহ প্রযুক্তি প্রেমী মানুষদের অনলাইন ভিত্তিক প্রযুক্তি ও পন্য সমূহ সরবরাহ করবে। আরো বিস্তারিত জানা যাবে তাদের ওযেব সাইটে: noakhalihost.com  (বিজ্ঞপ্তি)

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • বিজ্ঞান ও প্রযুক্তি এর আরও খবর