• ঢাকা
  • সোমবার, ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ১১ জানুয়ারি, ২০২২
সর্বশেষ আপডেট : ১১ জানুয়ারি, ২০২২

কচুয়ায় কড়‌ইয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধিঃ

কচুয়া উপজেলার ৯নং কড়‌ইয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মোঃ আলমগীর হোসেন পাটওয়ারীর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যামে অপপ্রচার চালাচ্ছে তার প্রতিপক্ষ লোকজন ।

মোঃ আলমগীর হোসেন বলেন, আমি দীর্ঘদিন যাবৎ বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত, আমার পিতা ৯নং কড়‌ইয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ও দীর্ঘদিন ধরে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদে দায়িত্ব পালন করেছেন।

চাচা জিসান আহমেদ পাট‌ওয়ারী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগের সম্মানিত সদস্য,জেঠা সেলিম পাট‌ওয়ারী ইউনিয়ন আওয়ামী লীগের সম্মানিত সদস্য, ছোট চাচা ফয়সাল আহমেদ পাট‌ওয়ারী রহিমানাগর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিগ্ৰী কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক পদে দায়িত্ব পালন করছেন।

আমার পরিবার সকলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ পরিবারের সদস্য।

আমার বিরুদ্ধে বাংলাদেশের কোথাও কোন অভিযোগ নাই, মূলত আমি কড়‌ইয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হওয়ার পর থেকেই আমার রাজনৈতিক প্রতিপক্ষ লোকজন আমার বিরুদ্ধে নানা রকম ইস্যু তৈরি করার চেষ্টা করছে ।

গত ৫ জানুয়ারি ইউপি নির্বাচন কেন্দ্র করে নির্বাচন আগের দিন রাতে নলুয়া বাজারে সংরক্ষিত মহিলা ইউপি সদস্য প্রার্থীদের লোকজনের মধ্যে হাতাহাতি হয়। ওই দিনে আমি বাজারে উপস্থিত ছিলাম না, এই ঘটনা আমাকে জড়িয়ে ফেসবুক ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে একদল কুচক্রী মহল।

তিনি আরো বলেন,আমার রাজনৈতিক প্রতিপক্ষের লোকজন এ সুযোগে আমাকে জড়িয়ে বিভিন্ন মিথ্যা ও ভিত্তিহীন তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে পেশ করে আমার দীর্ঘ দিনের রাজনৈতিক সুনাম নষ্ট করার অপচেষ্ঠায় লিপ্ত রয়েছে । আমার বিরুদ্ধে অপ প্রচারকারীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিব।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • কচুয়া এর আরও খবর