• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১০ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ১০ জুলাই, ২০১৯

ফরিদগঞ্জ প্রেসক্লাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী’র ছবি অবমাননায় প্রেসক্লাব নেতৃবৃন্দর নিন্দা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

প্রেস বিজ্ঞপ্তি:
গত ৬ জু ফরিদগঞ্জ উপজেলা বিএনপি’র কমিটি পূনঃগঠন কল্পে জেলা বিএনপির সাংগঠনিক টিম পুলিশ প্রশাসনের অনুমতি নিয়ে ফরিদগঞ্জ প্রেসক্লাব ভাড়া নিয়ে সাংগঠনিক সভার আয়োজন করে। এই সময় তারা তাদের দলীয় ব্যানার দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাঁটানো ছবি অর্ধ আকারে ঢেকে রাখার ঘটনায়, যাহা অবমাননার শামিল। এই ঘটনায় প্রেসক্লাব নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন। গত সোমবার সন্ধ্যায় ফরিদগঞ্জ প্রেসক্লাবের এক জরুরী সভায় আয়োজন করে এই নিন্দা প্রস্তাব আনেন। একই সাথে ভবিষ্যতে কোন রাজনৈতিক দল বা সামাজিক সংগঠন প্রেসক্লাবে কোন অনুষ্ঠানের আয়োজন করলে এই বিষয়ে সতর্ক থাকার অনুরোধ করেন।
প্রেস বিজ্ঞপ্তিতে প্রেসক্লাব নেতৃবৃন্দ জানান, গত শনিবার ফরিদগঞ্জ উপজেলা বিএনপি’র কমিটি পূনঃগঠন কল্পে জেলা বিএনপি’র সাংগঠনিক টিম সকাল সাড়ে ১০ টার দিকে ক্লাবের সহায়ককে ফোনে ঢেকে এনে প্রেসক্লাব খুলে প্রস্তুতি নেয়। তারা ব্যানার সাঁটানো নির্দিষ্ট ফ্রেমে ব্যানার না সাঁটিয়ে তারা তাদের দলীয় ব্যানার দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাঁটানো ছবি অর্ধ আকারে ঢেকে দেয়। যাহা অবমাননার শামিল। পরে বেলা ১১ টার দিকে সভার শুরুতে তার অভ্যন্তরিন ক্রোন্দলে জড়িয়ে পড়ে হাতাহাতি শুরু করে। এই সময় প্রেসক্লাবের নেতৃবৃন্দ প্রেসক্লাবে ক্লাবের আসবাবপত্র রক্ষার জন্য ভিতরে প্রবেশ করলে বিষয়টি দৃষ্টিগোচর হয়। এই অবস্থা দেখে প্রেসক্লাবের সভাপতি ও সাধারন সম্পাদকসহ অন্যন্যা নেদৃবৃন্দ তাদের সভার কার্যক্রমে বন্ধ করে দিয়ে এবং উপস্থিত পুলিশের সহযোগিতায় তার বের করে দেয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!