• ঢাকা
  • বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৫ নভেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ৫ নভেম্বর, ২০২১

কচুয়ায় এক মাদক ব্যবসায়ীর হামলায় দু’যুবক আহত! থানায় অভিযোগ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

কচুয়া প্রতিনিধি ॥

কচুয়া উপজেলার ৯নং কড়ইয়া ইউনিয়নের আকানিয়া-নাছিরপুর গ্রামের আমিন উদ্দিনের ছেলে মাদক ব্যবসায়ী মেহেদী হাসান (মালু) (২৮) এর সাংবাদিকদের কাছে তথ্য দেওয়ার জের ধরে দুই যুবককে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে।

শুক্রবার সকালে দরিয়ালক্ষীপুর জামে মসজিদের পাশে কবির হোসেন এর দোকানে সামনে এই ঘটনা ঘটে। মাদক ব্যবসায়ী হামলায় আহতরা হলেন,উপজেলার পরানপুর গ্রামের অসহায় দেলোয়ার হোসেনের ছেলে মহিন উদ্দিন,নলুয়া গ্রামের শাহজাহানের ছেলে মাসুদ রানা।

এ ঘটনায় কচুয়া থানায় আহত মহিন উদ্দিন বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে বাদী মহিন উদ্দিন জানান,মাদক ব্যবসায়ী মেহেদী হাসান (মালু) এলাকার যুব সমাজের নিকট মাদক বিক্রয় করিয়া যুব সমাজকে ধ্বংসের দিকে সামজ নিয়ে যাচ্ছে। বিগত ১ মাস পূর্বে স্থানীয় সাংবাদিকদের কাছে মাদকের বিরুদ্ধে সোচ্চার হইয়া প্রতিবেদন আমি সাংবাদিকদের নিকট মাদক বিক্রয়কারীদের তথ্য দেওয়ার পর সংবাদ প্রকাশ হলে মাদক ব্যবসায়ী মেহেদী হাসান (মালু) আমাকে বিভিন্ন ধরনের ভয়ভীতি হুমকি ধমকি প্রদর্শন করিয়া আসিতেছে। আমি একজন গরীব অসহায় মানুষ। আমি শুক্রবার সকাল বেলা মাছ বিক্রয় করার জন্য দরিয়ালক্ষীপুর জামে মসজিদের পাশে করিব হোসেনের দোকানের সামনে রাস্তার উপর পৌছিলে মাদক ব্যবসায়ী মেহেদী হাসান (মালু) পূর্বে বিরোদের জের ধরিয়া পূর্ব পরিকল্পিত ভাবে আমার উপর এলোপাথাড়ী ভাবে কিলঘুষি লাথি মারিয়া আমার শরীরের বিভিন্ন স্থান নীলা জখম করে।

মাদক ব্যবসায়ী মেহেদী হাসান (মালু) আমার সাথে থাকা মাছ বিক্রেয়র ১১হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। আমার ভাগিনা মাসুদ রানা বাড়ীতে আসার পথে আমাকে মারধর করা অবস্থা দেখতে পেয়ে আমাকে রক্ষা করার জন্য আসলে আমার ভাগিনার উপর উত্তেজিত হইয়া আমার ভাগিনাকে এলোপাথাড়ী ভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করেন। মাদক ব্যবসায়ীর মেহেদী হাসান (মালু) ধারালো দাউ দিয়ে হত্যার উদ্দেশ্যে আমার মাথা লক্ষ্য করিয়া কোপ মারিলে আমার ভাগিনা মাসুদ রানা ডান হাত দিয়া ফিরাইতে গেলে দুই হাতে কুপ পরে গুরুত্বর রক্তাক্ত জখম হয়। পরে স্থানীয়রা উদ্ধার আমাদেরকে চিকিৎসার জন্য কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে ভর্তি করান।

মহিন উদ্দিন আরো জানান, মেহেদী হাসান (মালু) এলাকায় মাদক ব্যবসা, চুরি,ডাকাতিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছে। কিছু দিন আগে আমাদের এলাকায় খোকন নামে এক ব্যবসায়ীকে রাত অন্ধকারে মারধর করে তার কাছ থেকে অনেক টাকা ও সাথে থাকায় দুইটি দামী মোবাইল নিয়ে যায়। পরে ওই ব্যবসায়ী বাদী কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। তার অত্যাচারে ৩ গ্রামের মানুষ আত্মক রয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!