• ঢাকা
  • বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ মার্চ, ২০২০
সর্বশেষ আপডেট : ২০ মার্চ, ২০২০

চাঁদপুর ও কচুয়ায় হোম কোয়ারেন্টিনে না মানায় ৩ প্রবাসীকে জরিমানা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

বিশেষ প্রতিনিধি:
চাঁদপুর সদর ও কচুয়া উপজেলায় বিদেশ থেকে ফেরত আসা ৩ প্রবাসী হোম কোয়ারেন্টিনে না থেকে ঘুরাফেরা এবং একজন প্রবাসী বিয়ে করায় পৃথক ভ্রাম্যমান আদালতে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শুক্রবার (২০ মার্চ) দুপুর থেকে বিকেল পর্যন্ত ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কানিজ ফাতেমা ও কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দীপায়ন দাস শুভ।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইএনও) জানান, সদর উপজেলার কল্যাণপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মৃত রহুল আমিনের ছেলে মো. মিলন ১১ মার্চ ওমান থেকে দেশে আসেন। সে আজ শুক্রবার একই ইউনিয়নের ১নং ওয়ার্ডে বিয়ে করে বাড়িতে নববধুকে তার বাড়িতে নিয়ে আসেন। খবর পেয়ে তার বাড়িতে গেয়ি তাকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেন এবং সরকারি বিধি না মানায় তাকে ২০ হাজার টাকা জরিমানা করেন। যে যাতে করে কোন অনুষ্ঠান না করে সে বিষয়ে নির্দেশনা প্রদান করা হয়।

অপরদিকে কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দীপায়ন দাস শুভ বলেন, দুপুর পৌর এলাকার একজন প্রবাসীকে আইন না মেনে ঘোরা ফেরা করছিলেন। তিনি মালয়েশিয়া থেকে এসেছেন। তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া উপজেলার কাদলা ইউনিয়নের বড়ৈগাঁও গ্রামের সৌদি আরব থেকে আসা একজনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তাদের উভয়কে উভয়কে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা প্রদান করা হয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!