• ঢাকা
  • বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ মার্চ, ২০২০
সর্বশেষ আপডেট : ১৩ মার্চ, ২০২০

ওয়ালিউল্যাহ্ চাঁদপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
নিজস্ব প্রতিবেদক:
কচুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্লাহ (অলি) চাঁদপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়েছেন।
বৃহস্পতিবার (১২ মার্চ) জেলার পুলিশ সুপার মাহবুবুর রহমান, পিপিএম(বার) মাসিক কল্যাণ সভায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে মোঃ ওয়ালী উল্লাহ (অলির) নাম ঘোষনা করেন। পরে তার হাতে শ্রেষ্ঠত্ব অফিসার ইনচার্জ হিসেবে ক্রেস্ট তুলে দেন।
জেলার ঊর্ধ্বতন কর্মকর্তা ও ৮টি উপজেলার অফিসার ইনচার্জ এবং অন্যান্য কর্মকর্তা এ মাসিক কল্যাণ সভায় উপস্থিত ছিলেন।
গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, মাদক মামলার আসামী গ্রেফতার, মাদক উদ্ধার এবং থানার সার্বিক আইন-শৃঙ্গলা পরিস্থিতি সমুন্নত রাখার ক্ষেত্রে প্রতিযোগিতায় অন্যান্য থানার চাইতে পয়েন্টের দিক দিয়ে এগিয়ে থাকায়, বাল্যবিবাহ নিরসনে, ইভটিজিং নির্মূল,মামলা নিষ্পত্তি ও বিভিন্ন গুরুত্বপূর্ণ অবদান, হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার, অপরাধ নিয়ন্ত্রণ, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণ’সহ সন্তোষজনক হওয়ায় অফিসার ইনচার্জ হিসেবে মোঃ ওয়ালী উল্লাহ (অলি) পুরস্কৃত করা হয়।
কচুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্লাহ (অলি) বলেন , এ অর্জন আমার একার নয় কচুয়া থানার সকল পুলিশ এ অর্জনের ভাগীদার। সকলে মিলে ভালো কাজ করছি বলেই আজ আমি শ্রেষ্ঠত্বের পুরস্কৃ পেলাম । তিনি আরও বলেন,অপরাধ দমনে বিশেষ করে মাদক নির্মূলে কচুয়া থানা পুলিশ সবসময়ই সোচ্ছার ।
কচুয়া থানার মাদকমুক্ত করাই আমার লক্ষ্য ও উদ্দেশ্য।  তিনি জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হওয়ায় জেলার পুলিশ সুপার মাহবুবুর রহমান, পিপিএম(বার) প্রতি  কৃতজ্ঞতা ধন্যবাদ জ্ঞাপন করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!